shono
Advertisement
Uttar Pradesh

পঞ্চাশের বেশি মামলায় অভিযুক্ত, মাথার দাম ৫০ লক্ষ, যোগীরাজ্যে 'এনকাউন্টারে' খতম দুষ্কৃতী

ডাকাতি, তোলাবাজি, খুনের চেষ্টা-সহ হাজারও অভিযোগ ছিল দুষ্কৃতীর বিরুদ্ধে।
Published By: Kishore GhoshPosted: 03:56 PM Oct 13, 2024Updated: 04:03 PM Oct 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীরাজ্যের পুলিশ আর 'এনকাউন্টার' যেন সমার্থক শব্দ হয়ে উঠছে! শনিবার উত্তরপ্রদেশে আরও এক দুষ্কৃতীর মৃত্যু হল পুলিশি এনকাউন্টারে। কুখ্যাত দুষ্কৃতী রাজেশ অভিযুক্ত ছিল ৫০টির বেশি মামলায়। আলিগড় পুলিশ এই দুষ্কৃতীর মাথার দাম রেখেছিল ৫০ লক্ষ টাকা। শনিবার একাধিক থানার পুলিশের যৌথ অভিযানে গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে রাজেশের।

Advertisement

বুলন্দশহরের সিহালিনগর গ্রামের বাসিন্দা রাজেশ আশপাশের এলাকার ত্রাশ হয়ে উঠেছিল। তার বিরুদ্ধে লুটপাট, ডাকাতি, তোলাবাজি, খুনের চেষ্টা-সহ হাজারও অভিযোগ ছিল। একদিকে এই দুষ্কৃতীকে যেমন খুঁজছিল আলিগড় পুলিশ, তেমনই বুলন্দশহরের পুলিশও তক্কে তক্কে ছিল। বুলন্দশহর পুলিশ তার মাথার দাম ঘোষণা করেছিল দেড় লক্ষ টাকা।

বুলন্দশহরের এসএসপি শ্লোক কুমার জানান, রাজেশ যে গ্রামেই রয়েছে শনিবার সেই খোঁজ পায় পুলিশ। দ্রুত সিহালিনগর গ্রামে পৌঁছায় পুলিশের বিরাট বাহিনী। রাজেশকে চক্রব্যুহে ঘিরে আত্মসমর্পণ করতে বলা হয়। পুলিশের দাবি, রাজেশ তা না করে পুলিশকে তাক করে গুলি ছুড়তে ছুড়তে পালানোর চেষ্টা করে। দুষ্কৃতীর গুলিতে আহত হন এক পুলিশকর্মী। পালটা গুলি চালাতেই মৃত্যু হয় রাজেশের। এই ঘটনার ঘণ্টা কয়েক পরে বাবলু ও গোলু নমের দুই দুষ্কৃতীকে এনকাউন্টার করে যোগীর পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুলন্দশহরের সিহালিনগর গ্রামের বাসিন্দা রাজেশ আশপাশের এলাকার ত্রাশ হয়ে উঠেছিল।
  • বুলন্দশহরের এসএসপি শ্লোক কুমার জানান, রাজেশ যে গ্রামেই রয়েছে শনিবার সেই খোঁজ পায় পুলিশ।
Advertisement