shono
Advertisement

‘পণে পুরনো আসবাব দেওয়া হয়েছে’, অভিযোগে বিয়েই করতে এল না পাত্র

ভরা আসরে সাফ জানিয়ে দেওয়া হয়, 'বিয়ে হবে না।'
Posted: 01:34 PM Feb 21, 2023Updated: 04:46 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপুল পণের দাবি ছিল বাসচালক পাত্রের। সর্বস্ব দিয়ে পণ মেটানোর পরেও বিয়ের আসরে গেলেন না পাত্র। তাঁর পরিবারের তরফে পাত্রীর বাবাকে সাফ জানিয়ে দেওয়া হয়, পুরনো আসবাবপত্র দিয়েছেন তিনি। তাই বিয়ে করতে যাবেন না বাসচালক। হায়দরাবাদের (Hyderabad) এই ঘটনা পুলিশে অভিযোগ দায়ের করেছেন পাত্রীর বাবা। তবে এখনও আটক করা যায়নি অভিযুক্ত ব্যক্তি বা তাঁর পরিবারের কাউকে।

Advertisement

ঠিক কী ঘটেছিল? ২৫ বছর বয়সি মহম্মদ জাকির নামে এক বাসচালকের সঙ্গে বিয়ে ঠিক হয় ২২ বছর বয়সি হিনা ফাতিমার। বিয়ের কথা পাকা হতেই পণের বিশাল তালিকা ধরিয়ে দেওয়া হয় হিনার বাবার হাতে। যাবতীয় দাবি পূরণ করে বিয়ের আয়োজন করেন তিনি। রবিবার স্থানীয় মসজিদেই তাঁদের বিয়ের কথা ছিল।

[আরও পড়ুন: আদানির বন্দর থেকে উদ্ধার মাদক বেচে নাশকতার ছক! লস্কর সম্পর্কে বিস্ফোরক দাবি NIA রিপোর্টে]

কিন্তু দীর্ঘ সময় কেটে গেলেও বিয়ের আসরে উপস্থিত হননি জাকির। তাঁর পরিবারের সদস্যরাও কেউ আসেননি। উপায় না দেখে তাঁদের বাড়িতে যান হিনার বাবা। তাঁকে সাফ জানিয়ে দেওয়া হয়, “পণের আসবাব হিসাবে সব পুরনো জিনিস দেওয়া হয়েছে। তাই এই বিয়ে করতে যাবেন না জাকির।” প্রথম থেকেই এই বিয়ে না করার পরিকল্পনা ছিল জাকির ও তার পরিবারের।

সঙ্গে সঙ্গেই পুলিশে অভিযোগ দায়ের করেন হিনার বাবা। পাত্র জাকির ও তাঁর পরিবারের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়। বিশ্বাসভঙ্গের পাশাপাশি গার্হস্থ্য হিংসার অভিযোগও দায়ের হয়েছে। তবে এখনও ধরা পড়েনি পাত্র বা তার পরিবারের কেউই।

[আরও পড়ুন: ‘গোমাংস খাওয়া নিয়ে যস্মিন দেশে যদাচার বিজেপির’, মাওরি-হোসাবলের মন্তব্যে কটাক্ষ উদ্ধবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement