shono
Advertisement
Jagdambika

ওয়াকফ বিল নিয়ে কল্যাণ-অভিজিৎ বচসায় জগদম্বিকার ভূমিকা নিয়ে প্রশ্ন বিরোধীদের

চেয়ারম্যানের ভূমিকা ঠিক ছিল না, বলছেন তাঁরা।
Published By: Biswadip DeyPosted: 04:20 PM Oct 24, 2024Updated: 04:20 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াকফ বিল নিয়ে যৌথ সংসদীয় কমিটির বৈঠক চলাকালীন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের তুমুল ঝগড়া চলাকালীন রাগের মাথায় টেবিলে কাচের বোতল ভেঙে আহত হন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ। এই ঘটনায় এবার জেপিসি চেয়ারম্যান জগদম্বিকা পালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন বিরোধীরা। ডিএমকে সাংসদ ডি রাজা বা আপের সঞ্জয় সিং বলেন, বৈঠকের কার্যধারা ঠিকমতো প্রকাশ করা হয়নি। চেয়ারম্যানের ভূমিকা ঠিক ছিল না বলেও অভিযোগ করেন তাঁরা।

Advertisement

এদিকে, এ দিন ফের কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন জেপিসি চেয়ারম্যান জগদম্বিকা পাল। তাঁর দাবি, কল্যাণ ওই ভাঙা কাচ ছুড়ে তাঁকেই মারার চেষ্টা করেছিলেন। মঙ্গলবারের ঘটনার পরই বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে কমিটি থেকে পাকাপাকিভাবে সাসপেন্ড করার দাবি তুলেছিলেন। কিন্তু জেপিসি সিদ্ধান্ত নেয় তাঁকে একটি বৈঠকের জন্য সাসপেন্ড করার।

এ প্রসঙ্গে জগদম্বিকা বলেন, “যা ঘটেছে তা অত্যন্ত অনভিপ্রেত, নজিরবিহীন এবং অসংসদীয়। আমার চার বারের সাংসদ জীবনে এই ঘটনা কখনও দেখিনি। আশা করব উনি এই ঘটনা থেকে শিক্ষা নেবেন। বিরোধিতার একটি প্রক্রিয়া থাকে। মতভেদ হতেই পারে। কিন্তু আজ যে ঘটনা ঘটেছে তা আমরা কল্পনাও করতে পারি না। শুধু বোতল ছুড়ে মারা নয়, প্রথমে বোতল ভেঙে তার পর ছুড়ে মারা হয়েছে। কাল কেউ রিভলভার নিয়েও চলে আসতে পারে। অত্যন্ত দুঃখের সঙ্গে আজ এই সিদ্ধান্ত নিতে হয়েছে আমাকে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তুমুল ঝগড়া চলাকালীন রাগের মাথায় টেবিলে কাচের বোতল ভেঙে আহত হন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ।
  • এই ঘটনায় এবার জেপিসি চেয়ারম্যান জগদম্বিকা পালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন বিরোধীরা।
  • চেয়ারম্যানের ভূমিকা ঠিক ছিল না বলেও অভিযোগ করেন তাঁরা।
Advertisement