shono
Advertisement

মোদির হাতে চরকা, মহাত্মার অবমাননায় সরব বিরোধীরা

এই ইস্যুতে মোদিকে একহাত নিতে ছাড়লেন না বিরোধীরা। The post মোদির হাতে চরকা, মহাত্মার অবমাননায় সরব বিরোধীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:06 PM Jan 13, 2017Updated: 02:46 PM Jan 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিনের ঐতিহ্যে ছেদ। খাদি গ্রামোদ্যোগ কমিশনের ওয়াল ক্যালেন্ডার ও টেবিল ডায়েরিতে মহাত্মা গান্ধীর বদলে এ বছর জায়গা করে নিয়েছেন নরেন্দ্র মোদি। আর এই ইস্যুতে মোদিকে একহাত নিতে ছাড়লেন না বিরোধীরা।

Advertisement

ঘটনায় টুইটারে মোদিকে বিঁধেছে  জাতীয় কংগ্রেস। গান্ধীজি চরকা কাটছেন এমন একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে গান্ধীজির মতবাদও লেখা। যেখানে তিনি জানাচ্ছেন, চরকা কাটাই হল অহিংসার প্রতীক। চরকা হাতে মোদির ছবি প্রসঙ্গে তাই কংগ্রেসের কটাক্ষ, মোদি মহাত্মার হাত থেকে কংগ্রেসের প্রতীক কেড়ে নিতে চাইছেন। এই ঘটনায় মোদিকে একহাত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইট করে তিনি জানিয়েছেন, মহাত্মা গান্ধী জাতির জনক, কিন্তু মোদি কী? খাদির ক্যালেন্ডারে মোদির ছবি নিয়ে এভাবেই তীব্র শ্লেষ করেছেন তিনি।

এ প্রসঙ্গে মুখ খুলেছেন অরবিন্দ কেজরিওয়ালও। টুইট করে তিনি জানিয়েছেন, গান্ধী হয়ে উঠতে গেলে দীর্ঘদিনের সাধনা প্রয়োজন। কেউ চরকা কাটার অভিনয় করে গান্ধী হয়ে উঠতে পারেন না। এই বলেই মোদির প্রতি কটাক্ষ তাঁর।


কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী অবশ্য এ নিয়ে মুখ খোলেননি। তবে এই সংক্রান্ত একটি খবর মঙ্গলায়ন এফেক্ট বলেই পোস্ট করেছেন তিনি।

The post মোদির হাতে চরকা, মহাত্মার অবমাননায় সরব বিরোধীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement