shono
Advertisement
PM Modi

রাহুলের প্রশংসা পাক নেতার! 'শাহাজাদাকে প্রধানমন্ত্রী করতে মরিয়া পাকিস্তান', খোঁচা মোদির

প্রধানমন্ত্রীর খোঁচা, 'পাকিস্তানে শাহাজাহাদার প্রচুর অনুগামী আছেন। তাঁরা কংগ্রেসের রাজকুমারকে ভারতের প্রধানমন্ত্রী করতে মরিয়া।'
Posted: 12:45 PM May 02, 2024Updated: 01:38 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মুখে ফের ভারত-পাকিস্তান তত্ত্ব মোদির মুখে। এবার প্রধানমন্ত্রী বললেন, কংগ্রেসের (Congress) শাহাজাদাকে প্রধানমন্ত্রী করার মরিয়া চেষ্টা করছে পাকিস্তান। মোদির খোঁচা, ভারতে কংগ্রেসের মৃত্যু হচ্ছে। আর শোকপালন করছে পাকিস্তান।

Advertisement

আসলে প্রধানমন্ত্রীর হাতে এই 'পাকিস্তান' অস্ত্রটি তুলে দিয়েছেন পাকিস্তানেরই প্রাক্তন মন্ত্রী ফওয়াদ চৌধুরী। রাহুলের (Rahul Gandhi) একটি ভিডিও নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে কংগ্রেস নেতার ভূয়সী প্রশংসা করছেন ইমরান খান মন্ত্রিসভার ওই মন্ত্রী। ফাওয়াদ চৌধুরীর আপলোড করা ভিডিওয় দেখা যাচ্ছে, রাহুল গান্ধী একাধিক ইস্যুতে মোদিকে তুলোধোনা করছেন। সেই ভিডিও শেয়ার করে পাক মন্ত্রী লেখেন, 'রাহুল গান্ধীর গর্জন।'

[আরও পড়ুন: প্যালেস্টাইনপন্থী বিক্ষোভের আঁচ! দিল্লিতে মহড়ায় ভারত-ইজরায়েলের জওয়ানরা

পাক মন্ত্রীর সেই প্রশংসা রাহুলের জন্য রীতিমতো মিছরির ছুরির মতো হয়ে দাঁড়িয়েছে। পাক মন্ত্রীর মন্তব্য বেজায় অস্বস্তিতে পড়েছেন তিনি। কারণ পাক মন্ত্রীর ওই মন্তব্যকে হাতিয়ার করে বিজেপি রাহুল তথা কংগ্রেসকে ফের পাকিস্তানপন্থী বলে দেগে দেওয়ার সুযোগ পেয়ে গিয়েছে। ইতিমধ্যেই গেরুয়া শিবিরের আইটি সেলের প্রধান অমিত মালব্যর (Amit Malvya) কটাক্ষ, পাকিস্তানের সঙ্গে কংগ্রেসের বন্ধুত্ব কতটা গাঢ় সেটা আরও একবার স্পষ্ট হয়ে গেল।

[আরও পড়ুন: দাপুটে নেত্রী থেকে বিজেপি সাংসদ, পাঁচ বছরে কত সম্পত্তি লকেটের?]

এবার খোদ প্রধানমন্ত্রী খোঁচা দিলেন রাহুলকে। মোদি (PM Modi) বলছেন,"কংগ্রেস এখানে মরছে, আর পাকিস্তানের লোক কাঁদছে।' প্রধানমন্ত্রীর খোঁচা, 'পাকিস্তানে শাহাজাহাদার প্রচুর অনুগামী আছেন। তাঁরা কংগ্রেসের রাজকুমারকে ভারতের প্রধানমন্ত্রী করতে মরিয়া।' কংগ্রেস পাকিস্তানের প্রতি নরম মনোভাবাপন্ন, বারবার প্রচার করেছেন মোদি। অতীতে সেই প্রচারে সাফল্যও এসেছে। সেই একই অস্ত্রে এবারও সাফল্য মিলবে কী? বলবে সময়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের মুখে ফের ভারত-পাকিস্তান তত্ত্ব মোদির মুখে।
  • এবার প্রধানমন্ত্রী বললেন, কংগ্রেসের শাহাজাদাকে প্রধানমন্ত্রী করার মরিয়া চেষ্টা করছে পাকিস্তান।
  • মোদির খোঁচা, ভারতে কংগ্রেসের মৃত্যু হচ্ছে। আর শোকপালন করছে পাকিস্তান।
Advertisement