Advertisement

Durga Puja 2021: দেশবাসীর সুস্থতা কামনা করে মহালয়ায় টুইট প্রধানমন্ত্রীর, শুভেচ্ছা জানালেন মমতাও

11:42 AM Oct 06, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ মহালয়া (Mahalaya)। পিতৃপক্ষের অবসান, মাতৃপক্ষের সূচনা। বুধবার সকালে টুইটে দেশবাসীকে মহালয়ার শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাজ্যবাসীকে টুইটে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। 

Advertisement

এদিন সকালে প্রধানমন্ত্রী টুইটে লিখেছেন, “শুভ মহালয়া। আমরা মা দুর্গাকে প্রণাম করি ও বিশ্ববাসীর জন্য তাঁর আশীর্বাদ প্রার্থনা করি। সকলে শান্তিতে ও সুস্থ থাকুন।” এদিন টুইটে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “মহালয়ার মাধ্যমে বহুপ্রতীক্ষিত দুর্গোৎসবের সূচনা হল। এবার দিন গোনা শুরু। প্রত্যেককে আমার আন্তরিক শুভেচ্ছা। শুভ মহালয়া।” 

 

দলের নিহত কার্যকর্তাদের স্মরণ করে বুধবার সকালে টুইট করেছেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও।

 

[আরও পড়ুন: Durga Puja 2021: মুর্শিদাবাদের জমিদারের শতাব্দীপ্রাচীন পুজো বদলে গিয়েছে বারোয়ারিতে, জানুন সেই কাহিনী]

অন্যান্যবারের মতোই এদিন সকালে গঙ্গাঘাটে ভিড় জমিয়েছেন বহু মানুষ। তবে কোভিড বিধি মেনেই এবছর তর্পণ করতে পেরেছেন সকলে। প্রতিটি ঘাটে রয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। এদিকে আজ অর্থাৎ বুধবারই কলকাতার বেশ কয়েকটি পুজো উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। তার মধ্যে রয়েছে নাকতলা উদয়ন সংঘ, সেলিম পল্লি, বাবুবাগান, চেতলা অগ্রণী।

উল্লেখ্য, বর্তমানে রাজ্যের করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। তবে উৎসবের মরশুমে যাতে করোনা সংক্রমণ ছড়াতে না পারে সেই কারণে রাজ্যের তরফে জারি করা হয়েছে একাধিক বিধিনিষেধ।  

[আরও পড়ুন: Durga Puja 2021: প্রতিমা গড়েন নিজেই, বানান ডাকের সাজও, পড়ুয়ার কীর্তি নজর কাড়ছে মেটেলিবাসীর]

Advertisement
Next