shono
Advertisement

এবার ফটোগ্রাফিতে হাত পাকালেন মোদি!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একনিষ্ঠ পার্টিকর্মী থেকে মুখ্যমন্ত্রী হয়ে তিনি এখন দেশের প্রধানমন্ত্রী। রাজনীতিতেই চলে গিয়েছে জীবনের বেশিরভাগ সময়। অন্যান্য শখের কথা তেমন করে প্রায় কেউ জানেনই না। যোগাসনের মঞ্চে অবশ্য তাঁকে দেখা গিয়েছে কয়েকবার। তবে তার সঙ্গেও মিশে আছে দেশ ও রাজনীতির নানা যোগসূত্র। কিন্তু তাঁরও যে এমন শখ আছে কী জানত! নন্দন বন জঙ্গল […]
Posted: 09:42 PM Nov 01, 2016Updated: 04:12 PM Nov 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একনিষ্ঠ পার্টিকর্মী থেকে মুখ্যমন্ত্রী হয়ে তিনি এখন দেশের প্রধানমন্ত্রী। রাজনীতিতেই চলে গিয়েছে জীবনের বেশিরভাগ সময়। অন্যান্য শখের কথা তেমন করে প্রায় কেউ জানেনই না। যোগাসনের মঞ্চে অবশ্য তাঁকে দেখা গিয়েছে কয়েকবার। তবে তার সঙ্গেও মিশে আছে দেশ ও রাজনীতির নানা যোগসূত্র। কিন্তু তাঁরও যে এমন শখ আছে কী জানত! নন্দন বন জঙ্গল সাফারিতে সে কথাই জানান দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেখা গেল, ফটোগ্রাফিতেও দিব্যি হাত পাকা মোদির।

Advertisement

ছত্তিশগড় সফরে গিয়ে মোদিকে দেখা গেল খোশমেজাজে। রাজনীতির ঘেরাটোপ থেকে বেরিয়ে একেবারে বন্যপ্রাণের প্রেমে পড়লেন তিনি। নন্দন বনে বাঘের খাঁচার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল প্রধানমন্ত্রীকে।

ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর ডাকেই এই সফরে গিয়েছিলেন মোদি। পর্যটনের ক্ষেত্রে নয়া রায়পুরকে তুলে ধরতেই ছিল তাঁর এই উদ্যোগ। এরকম একটা দিন কাটিয়ে খুশি প্রধানমন্ত্রী নিজেও। ছত্তিশগড়ের পর্যটন সম্ভাবনার কথা তিনি উল্লেখ করেছেন টুইটারে। ছত্তিশগড়কে গড়ে তোলার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন অটলবিহারী বাজপেয়িকেও। তবে এ সব ছাপিয়ে নেটদুনিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে তাঁর ওয়াইল্ডলাইউ ফটোগ্রাফিই।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement