Advertisement

Durga Puja 2021: বিজয়া দশমীতে দেশবাসীকে শুভেচ্ছা মোদির, সম্প্রীতির বার্তা মমতার

06:23 PM Oct 15, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢাকের বোলে বিষাদের সুর। ছুটি কাটিয়ে বাপের বাড়ি থেকে এবার উমার কৈলাসে পাড়ি দেওয়ার পালা। বিজয়া দশমীতে সকলকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্প্রীতির বার্তা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Advertisement

দেশবাসীকে বিজয়ার শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ramnath Kovind)। জম্মু-কাশ্মীরের উধমপুরে সেনা জওয়ান ও তাঁদের পরিজনদের সঙ্গে দেখা করেন রাষ্ট্রপতি। তাঁদেরও শুভেচ্ছা জানান তিনি।

দেশের সাতটি নতুন প্রতিরক্ষা সংস্থার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। বিজয়া দশমীর দিনেই প্রতিরক্ষা ক্ষেত্রে আরও স্বনির্ভর হয়ে উঠবে দেশ, টুইটে জানান তিনি।

[আরও পড়ুন: Durga Puja 2021: কোভিড বিধি মেনে গঙ্গার ১৭টি ঘাটে বিসর্জনের প্রস্তুতি, সতর্ক পুলিশ ও পুরসভা]

এদিন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে ফোনে কথা হয় মোদির। তাঁকে বিজয়া দশমী এবং দশেরার শুভেচ্ছা জানান তিনি। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান শুভেন্দু অধিকারী। টুইটে ফোনালাপের কথা উল্লেখ করেছেন তিনি।

রাজ্যবাসীকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। টুইটের মাধ্যমে সম্প্রীতির বার্তা দেন তিনি।

হিন্দি ভাষায় টুইট করে সকলকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন বাংলার রাজ্যপাল জগদীপ ধনকড়ও (Jagdeep Dhankhar)।

[আরও পড়ুন: মাথার দাম ছিল ১ কোটি টাকা! ছত্তিশগড়ে মৃত্যু শীর্ষ মাও নেতা রামকৃষ্ণর]

Advertisement
Next