shono
Advertisement

অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল ছোট্ট মেয়ে!

কেক খেয়ে অসুস্থ মেয়েটির বোনও।
Posted: 08:56 AM Mar 31, 2024Updated: 09:36 AM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনের কেক খাওয়ার পরই রহস্যমৃত্যু দশ বছরের ছোট্ট এক মেয়ের। এমনই মর্মান্তিক এক ঘটনার সাক্ষী হল পাঞ্জাবের (Punjab) পাটিয়ালা। খাদ্যে বিষক্রিয়ার কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। মেয়েটির বোনও ওই কেক খেয়েছিল। সেও অসুস্থ হয়ে পড়ে বলে জানা গিয়েছে।

Advertisement

ঠিক কী হয়েছিল? পাটিয়ালার বাসিন্দা মানবীর জন্মদিন ছিল শনিবার। অনলাইনে অর্ডার করা হয়েছিল কেক। সেই কেক সে ও তার বোন, দুজনেই খেয়েছিল। নেট ভুবনে ছড়িয়ে পড়া এক ভিডিওয় দেখা যাচ্ছে, মানবীকে কেক খাইয়ে দিচ্ছে তার পরিবারের অন্য সদস্যরা। এর পর রাত গড়াতেই বাড়ে বিপদ। রাত তিনটে নাগাদ বমি করতে থাকে মানবীর বোন। অসুস্থ বোধ করতে থাকে মানবীও। দ্রুত তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন দুই বালিকার ঠাকুর্দা। ততক্ষণে অচেতন হয়ে পড়েছে মানবী।

[আরও পড়ুন: বাংলায় এসেই শক্তিপীঠে রণিত রায়, কোথায় পুজো দিলেন?]

হাসপাতালে চিকিৎসকরা মানবীকে মৃত বলে ঘোষণা করেন। তবে প্রাণে রক্ষা পেয়েছে তার বোন। অনুমান, সে বমি করায় বিষ শরীর থেকে বেরিয়ে যায়। কিন্তু কেকের মধ্যে বিষক্রিয়া হল কীভাবে? ইতিমধ্যে মানবীর পরিবার এফআইআর দায়ের করেছেন। ন্যায়বিচার চেয়ে রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কাছেও আর্জি জানানো হয়েছে। এদিকে ডেলিভারি বয় যেখান থেকে ওই কেক এনেছিলেন, তারা জানিয়েছে ওই কেক তাদের দোকানের নয়। পুলিশ তদন্ত শুরু করেছে। এর পিছনে কোনও অন্য রহস্য রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: লোকসভা ভোটে অভিষেকের বিরুদ্ধে পদ্মপ্রার্থী রুদ্রনীল? জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement