shono
Advertisement

কর্ণাটকে ভোটপ্রচারে অন্য মেজাজে রাহুল গান্ধী, সওয়ার ডেলিভারি বয়ের বাইকে

রবিবার কর্ণাটকে ভোট প্রচারে নেমেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।
Posted: 09:24 PM May 07, 2023Updated: 09:24 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকে চলছে শেষ মুহূর্তের নির্বাচনী প্রচার। আর সেখানেই চমক দিলেন রাহুল গান্ধী। ডেলিভারি বয়ের বাইকে সওয়ার হয়ে ঘুরলেন তিনি। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

কংগ্রেসের তরফে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী প্রচার করে চলেছেন কর্ণাটকের বিভিন্ন জায়গায়। রবিবার রাহুল গান্ধী ভোটের প্রচারে বেঙ্গালুরুতে গিগ কর্মীদের এবং ডেলিভারি বয়দের সঙ্গে সাক্ষাৎ করেন। তার আগে এই শহরেই ডেলিভারি বয়ের স্কুটারে চেপে পড়েন তিনি। প্রায় ২ কিলোমিটার স্কুটারে যাত্রা করেন তাঁর পিছনে বসেই। হাসি ফুটেছে ডেলিভারি বয়ের মুখেও।

[আরও পড়ুন: দূরত্ব মিটিয়ে সৌরভ-কোহলি হাত মেলানোয় খুশি কলকাতা পুলিশ! ব্যাপারটা কী?]

রবিবার কর্ণাটকে ভোট প্রচারে নেমেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। সকাল ১০টা নাগাদ কেম্পেগৌড়ার মূর্তিতে মাল্যদান করে রোড শো শুরু হয়। ওল্ড মাদ্রাজ রোড দিয়ে রোড শো এগোনোর পর তা শেষ হয় বেঙ্গালুরুর ট্রিনিটি সার্কেলে। তাঁর রোড শোয়ের কিছু পরেই কংগ্রেস নেতা রাহুলকে এক ডেলিভারি বয়ের সঙ্গে কথা বলতে দেখা যায়। পরে ওই ডেলিভারি বয়ের বাইকে সওয়ার হয়েই হোটেলে ফেরেন ওয়ানাড়ের প্রাক্তন সাংসদ।

তবে এই প্রথম নয়, এর আগেও জনসংযোগের জন্য নানা অভিনব পন্থা অবলম্বন করতে দেখা গিয়েছে রাহুলকে। এবার রাহুল ঘুরলেন ডেলিভারি বয়ের স্কুটারে। সাধারণের সঙ্গে রাহুলের এভাবে মিশে যাওয়াকে মাস্টারস্ট্রোকই বলছে রাজনৈতিক মহলের একাংশ।

[আরও পড়ুন: নয়াদিল্লির উপর বাড়ছে চাপ! চিন-পাকিস্তানের BRI প্রকল্পের অংশ আফগানিস্তানও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement