shono
Advertisement

‘কর্মফলের জন্য প্রস্তুত হোন মোদিজি’, বাবাকে নিয়ে মন্তব্য করায় শ্লেষ রাহুলের

একজন শহিদকে অপমান করেছেন মোদি, তোপ প্রিয়াঙ্কার। The post ‘কর্মফলের জন্য প্রস্তুত হোন মোদিজি’, বাবাকে নিয়ে মন্তব্য করায় শ্লেষ রাহুলের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:33 PM May 05, 2019Updated: 09:44 PM May 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজীব গান্ধীকে নিয়ে অপমানজনক মন্তব্য করায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র আক্রমণ শানালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। আক্রমণ বললে ভুল বলা হবে, এ যেন শ্লেষের বহিঃপ্রকাশ। কংগ্রেস সভাপতি বললেন, “আপনার চিন্তাভাবনাকে আমার বাবার উপর চাপিয়ে দিয়ে রক্ষা পাবেন না। লড়াই শেষ হয়ে গিয়েছে। কর্মফলের জন্য প্রস্তুত হন। আপনার জন্য আমার ভালবাসা এবং গাঢ় আলিঙ্গন।”

Advertisement

[আরও পড়ুন: ‘আপনার বাবা পয়লা নম্বর দুর্নীতিগ্রস্ত’, উত্তরপ্রদেশের সভায় রাহুলকে খোঁচা মোদির]

রাহুল একা নন, রাজীব গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় সরব হয়েছেন তাঁর কন্যা তথা কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীও। একটি টুইট বার্তায় তিনি বলেন, শহিদদের অপমান করে যিনি শহিদদের নামে ভোট চান, গতকাল নিজের বেলাগাম ভাষায় একজন নিষ্পাপ, পবিত্র মানুষের পবিত্রতা নিয়ে প্রশ্ন তুলেছেন। জবাব আমেঠির মানুষ দেবেন। আমেঠির মানুষের জন্য রাজীব গান্ধী প্রাণ দিয়েছেন। মোদিজি, এই দেশ ধোঁকাবাজদের কখনও মাফ করেনা।”

কংগ্রেসের তরফে সরকারিভাবে সাংবাদিক বৈঠক করেও মোদির মন্তব্যের সমালোচনা করা হয়েছে। ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেসের চেয়ারম্যান সাম পিত্রোদা বলেছেন, “প্রধানমন্ত্রীর মন্তব্যে আমরা ব্যথিত হয়েছি। প্রধানমন্ত্রী সাধারণত দেশের মানুষের হয়ে কথা বলা উচিত। তাঁর একটা দায়িত্ব থাকা উচিত। প্রধানমন্ত্রী নির্বোধের মতো কথা বলতে পারেন না।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। মোদির মন্তব্য দুঃখজনক। এবং ধৃ্ষ্টতার বহিঃপ্রকাশ বলে মন্তব্য মমতার।

 

[আরও পড়ুন: প্রার্থীপদ প্রত্যাহারে ৫০ কোটি টাকা ঘুষ! বিস্ফোরক অভিযোগ তেজ বাহাদুরের]

উল্লেখ্য, শনিবার এক জনসভা থেকে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যা নিয়ে জোর বিতর্ক চলছে রাজনৈতিক মহলে। প্রধানমন্ত্রী রাহুলকে কটাক্ষ করতে গিয়ে বলেন,”আপনার বাবাকে সবাই মিস্টার ক্লিন বলত। কিন্তু মরার সময় তিনি ১ নম্বর দুর্নীতিগ্রস্ত ছিলেন।” প্রধানমন্ত্রীর এই মন্তব্যকে কুরুচিকর আখ্যা দিয়ে আক্রমণে নেমেছেন বিরোধীরা। তাদের দাবি, রাজীব গান্ধী দেশের জন্য শহিদ হয়েছেন। তাঁকে নিয়ে এ রকম মন্তব্য করা শহিদদের অপমান।

 

 

The post ‘কর্মফলের জন্য প্রস্তুত হোন মোদিজি’, বাবাকে নিয়ে মন্তব্য করায় শ্লেষ রাহুলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement