shono
Advertisement

গুটখা কিনে পয়সা দেননি যুবক, রাগে ক্রেতাকে রড দিয়ে পিটিয়ে মারল দোকানি ও তাঁর ছেলে

গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে।
Posted: 02:15 PM Nov 13, 2022Updated: 02:16 PM Nov 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের পর দিন গুটখা কিনে পয়সা না দেওয়ায় যুবককে পিটিয়ে মারল দোকানি ও তাঁর ছেলে। ভয়ংকর ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়র (Gwalior District) শহরের। বেশ কিছু দিনের গুটখা কেনার দাম বাকি পড়েছিল যুবকের। এই নিয়েই বচসা বাধে ক্রেতা ও দোকানির মধ্যে। উত্তপ্ত পরিস্থিতিতে দোকানি ও তাঁর ছেলে লোহার রড দিয়ে যুবককে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ। গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে। ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুন হয়েছেন ২৪ বছর বয়সি সুভাষ। স্থানীয় ললিতপুর কলোনির বাসিন্দা ছিলেন তিনি। ওই এলাকারই একটি দোকান থেকে বেশ কিছু দিন ধরে বাকিতে গুটখা কিনেছিলেন তিনি। দোকানদার বারবার অনুরোধ করা সত্বেও সেই ধার মেটাচ্ছিলেন না। শুক্রবার ফের ওই দোকানে বাকিতে গুটখা কিনতে গেলে দোকানির সঙ্গে বচসা বাধে সুভাষের। এই সময় ফোন করে তাঁর ছেলেকে ডাকেন দোকানদার।

[আরও পড়ুন: শশী থারুরকে ভোট দেওয়া কংগ্রেসিরা সব বিজেপিতে যোগ দেবেন, দাবি হিমন্ত বিশ্ব শর্মার]

অভিযোগ, এর পর বাবা এবং ছেলে মিলে সুভাষের উপর চড়াও হয়। উভয় মিলে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করে যুবককে। মারের চোটে রক্তে ভেসে যায় যুবকের শরীর। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিকটবর্তী জয়ারোগ্য হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনা ধরা পড়েছে স্থানীয় সিসিটিভি ক্যামেরায় (CCTV Camera)। অভিযুক্ত দোকানদারের নাম কর্ণ সিংহ যাদব। দোকানির ছেলের নাম শচীন। দু’জনকেই খুনের অভিযোগে গ্রেপ্তার কর হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত করছে পুলিশ।

[আরও পড়ুন: সত্যি রূপকথা! জাতীয় মানবাধিকার কমিশনে সুযোগ পেলেন পতিতা পল্লির কন্যা]

সম্প্রতি সামান্য কারণে খুুনের ঘটনা ঘটেছে এরাজ্যেই। আনন্দপুরে মদ্যপানের সময় বিরক্ত করায় ছেলেকে খুন করে এক যুবক। শিশুর রহস্যমৃত্যুর তদন্তে কবর থেকে দেহ বের করে ময়নাতদন্ত হয়। এর পরেই গোটা বিষয়টি জানাজানি হয়। জেরায় খুনের কথা স্বীকার করেছে অভিযুক্ত, দাবি পুলিশের। প্রথমে সজোরে ছেলেকে একটা চড় মারে অভিযুক্ত বিজয় মণ্ডল। এরপর দেওয়ালে ঠুকে দেয় মাথা। ছেলেকে আঘাত করার পর সম্বিত ফেরে বিজয়ের।    

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement