shono
Advertisement

অসুস্থ মহিলাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা, আমেঠিবাসীর মন জয় মানবিক স্মৃতির

দু’দিনের সফরে নিজের নির্বাচনী কেন্দ্র আমেঠিতে স্মৃতি ইরানি। The post অসুস্থ মহিলাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা, আমেঠিবাসীর মন জয় মানবিক স্মৃতির appeared first on Sangbad Pratidin.
Posted: 09:13 AM Jun 23, 2019Updated: 09:13 AM Jun 23, 2019
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গান্ধীদের গড় আমেঠিতে থাবা বসিয়েছেন তিনি৷ ছিনিয়ে নিয়েছেন মসনদ৷ মানুষের আস্থারই যেন মূল্য দিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা সাংসদ স্মৃতি ইরানি৷ জনপ্রতিনিধি হিসাবে নিজের কনভয়ের অ্যাম্বুল্যান্সে করে রোগীকে হাসপাতালে পাঠালেন তিনি৷ এমন মানবিক জনপ্রতিনিধির কর্মকাণ্ড ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে৷ স্মৃতির প্রশংসায় পঞ্চমুখ সকলেই৷ শুধু আমেঠিবাসীই নয়, এই কাজের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তের নেটিজেনদের মন জয় করেছেন স্মৃতি৷  
দু’দিনের সফরে শনিবার নিজের নির্বাচনী কেন্দ্র আমেঠি পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। আমেঠি পৌঁছে স্মৃতি মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি পালন করলেন। এদিন স্মৃতির কনভয় যখন আমেঠিতে এসে পৌঁছয় তখন মন্ত্রী দেখেন এক অসুস্থ মহিলাকে অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু ওই অ্যাম্বুল্যান্সটি রোগী বহনের উপযুক্ত ছিল না। অসুস্থ মহিলাকে অ্যাম্বুল্যান্সের ভিতরে একটি চেয়ারে বসিয়ে কোনওরকমে নিয়ে যাচ্ছিলেন তাঁর আত্মীয়রা। ঘটনাটি দেখার সঙ্গে সঙ্গেই স্মৃতি ওই অ্যাম্বুল্যান্সটি দাঁড় করিয়ে জানতে চান, মহিলাকে কোন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। এরপর স্মৃতি ওই মহিলাকে গৌরীগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। 

[ আরও পড়ুন: মেয়ের রূপ নিয়ে খোঁচা, সোশ্যাল মিডিয়ায় যোগ্য জবাব স্মৃতির]

শুধু তাই নয়, মহিলার যাতে সুবিধা হয় সে জন্য নিজের কনভয়ে থাকা অ্যাম্বুল্যান্সে করে ওই মহিলাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এদিন আমেঠিতে এক জনসভায় স্মৃতি ফের রাহুল গান্ধীকে কড়া ভাষায় আক্রমণ করেন। মন্ত্রী বলেন, “কেউই ভাবেননি যে, একজন সাধারণ ঘরের মহিলার কাছে পরাজিত হবেন নামদার এক ব্যক্তি। সকলেই মনে করতেন, নামদার পাঁচ বছরে আমেঠিতে একবার না এলেও তাঁর জয় আটকাবে না। কিন্তু এখানে এবার এক সামাজিক বিপ্লব ঘটে গিয়েছে। দলে দলে মানুষ বুথে ঢুকে পদ্মে বোতাম টিপে এই বার্তা দিয়েছেন যে, গণতন্ত্র কখনওই শুধু নামদার ব্যক্তির জন্য নয়।” স্মৃতি এদিন আমেঠিতে বেশ কয়েকটি প্রকল্পের শিলান্যাসও করেন। 

Advertisement

The post অসুস্থ মহিলাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা, আমেঠিবাসীর মন জয় মানবিক স্মৃতির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement