shono
Advertisement
Subramanian Swamy

বিদেশ সফরে মোদি যেন 'ট্রাপিজ আর্টিস্ট', তীব্র কটাক্ষ সুব্রহ্মণ্যম স্বামীর

মোদির ঘন ঘন বিদেশ সফরে দেশের লাভ হচ্ছে না, দাবি বিক্ষুব্ধ নেতার।
Published By: Kishore GhoshPosted: 09:48 PM Aug 31, 2024Updated: 09:52 PM Aug 31, 2024

নন্দিতা রায় , নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-কে ট্রাপিজ আর্টিস্ট বলে কটাক্ষ করলেন বিজেপি-র প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। মোদি-র বিদেশ সফর নিয়ে বরাবরই কটাক্ষ করে থাকেন বিরোধিরা। এবারে সেই তালিকায় জুড়লেন স্বামী। তিনি অবশ্য লাগাতারই নরেন্দ্র মোদি সরকারের সমালোচনা করে থাকেন। মোদি-র বিদেশ সফর কতটা যুক্তিযুক্ত এই প্রশ্ন তুলে ঘনঘন বিদেশ সফর 'চিন্তার বিষয়' বলেও বিঁধলেন স্বামী।

Advertisement

শনিবার নিজের এক্স হ্যান্ডেলে স্বামী লিখেছেন, মোদি কি এটা উপলব্ধি করেন যে তাঁর এই যাত্রা, ছোট দেশে হোক বা বড়, 'বন্ধু' দেশে হোক বা 'শত্রু', কাছের দেশে হোক বা দূরের, একটি জনবহুল দেশের প্রধানমন্ত্রী হিসেবে হওয়া সত্বেও একজন সাধারণ ট্রাপিজ আর্টিস্ট মনে হচ্ছে! বারাংবার যাত্রার কারণেই। উল্লেখ্য, শুক্রবারই স্বামী পাকিস্তানকে 'শত্রু' দেশ বলে চিহ্নিত করে এক্স হ্যান্ডেলে কটাক্ষ করেন। সেখানেই লক্ষ্য ছিলেন মোদি। 

 

[আরও পড়ুন: ২ রাজ্যে বিধানসভা নির্বাচন, প্রচার ফেলে আমেরিকা সফরে রাহুল গান্ধী!]

উল্লেখ্য, প্রধানমন্ত্রী মোদি এসসিও সামিটে যোগ দিতে পাকিস্তানে যেতে পারেন, এমন খবরের প্রেক্ষিতেই কটাক্ষ করেলেন স্বামী। যদিও স্বামী-র লাগাতার আক্রমণকে পাত্তা দিতে নারাজ বিজেপি শিবির। তাদের মতে, সাংসদ পদ বা মন্ত্রী পদ কোনওটাই জোটেনি স্বামীর কপালে। সেই কারণেই তিনি লাগাতার বিজেপি এবং প্রধানমন্ত্রী মোদিকে নিশানা করছেন। কিন্তু তাতে বিশেষ সুবিধা করতে পারছেন না।

 

[আরও পড়ুন: বিজেপির দাবিতে সায় কমিশনের, পিছিয়ে গেল হরিয়ানার ভোট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রধানমন্ত্রী মোদি এসসিও সামিটে যোগ দিতে পাকিস্তানে যেতে পারেন, এমন খবরের প্রেক্ষিতেই কটাক্ষ করেলেন স্বামী।
  • যদিও স্বামী-র লাগাতার আক্রমণকে পাত্তা দিতে নারাজ বিজেপি শিবির।
Advertisement