shono
Advertisement

Sukanya Mandal: দিল্লি হাই কোর্টে পিছল জামিনের আবেদনের শুনানি, ফের নিরাশ অনুব্রতকন্যা সুকন্যা

আগামী ৯ আগস্ট মামলার শুনানির সম্ভাবনা। 
Posted: 08:53 PM Jul 05, 2023Updated: 09:06 PM Jul 05, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: হল না জামিন। দিল্লি হাই কোর্টে ফের পিছল অনুব্রতকন্যা সুকন্যা জামিনের আবেদনের শুনানি। তিনি দাবি করেন, আইনি লড়াইয়ের টাকা নেই। সেই অর্থের ব্যবস্থা করার জন্য অবিলম্বে জামিন প্রয়োজন। আগামী ৯ আগস্ট মামলার শুনানির সম্ভাবনা। 

Advertisement

গত এপ্রিল মাসে গ্রেপ্তার হন সুকন্যা মণ্ডল। বর্তমানে বাবার মতো তিনিও তিহাড় জেলবন্দি। বারবার জামিনের আবেদন জানান বীরভূম জেলা তৃণমূল সভাপতির মেয়ে। গত সোমবার দিল্লির রাউজ অ্যাভিনিউ কোর্টে ছ’সপ্তাহের জন্য জামিনের আবেদন করেন। এদিকে, দিল্লি হাই কোর্টে বুধবার তাঁর জামিনের আবেদনের শুনানি ছিল। যদিও এদিন এই মামলার শুনানি পিছিয়ে যায়। আগামী ৯ আগস্ট মামলার পরবর্তী শুনানি। ওইদিন তাঁর ভাগ্য নির্ধারণ হতে পারে।

[আরও পড়ুন: চোখে রাসায়নিক স্প্রে, খাস কলকাতায় যুবকের গায়ে জ্যান্ত সাপ ছেড়ে সোনার চেন নিয়ে উধাও ৪ ‘সন্ন্যাসী’]

এদিন জামিন চাওয়ার কারণ হিসাবে সুকন্যা দাবি করেন, তাঁর টাকাপয়সা আর নেই। তার ফলে আইনি লড়াই করাও কার্যত অসম্ভব হয়ে উঠেছে। তাই যত তাড়াতাড়ি সম্ভব তাঁকে অন্তর্বর্তী জামিন দেওয়া হোক। তাঁর বাবা ও তিনি জেলবন্দি থাকায় কোনও আত্মীয়স্বজন কিংবা বন্ধুবান্ধব কেউই তাঁদের পাশে দাঁড়াচ্ছেন না বলেও দাবি সুকন্যা। যদিও এই যুক্তিতেও জামিন পাননি অনুব্রতকন্যা। পরিবর্তে শুনানি পিছিয়ে যায়। আরও একবার নিরাশ হন সুকন্যা মণ্ডল।

[আরও পড়ুন: রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া আরামবাগে, মেয়ের দেহ আগলে বসে রইলেন বৃদ্ধা মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement