shono
Advertisement
Amit Shah

'মন কি বাত' শুনতে সুকান্তর বাড়িতে শুভেন্দু, শাহী সফরের মাঝে 'ঐক্য' দেখানোর চেষ্টা!

রাজ্য বিজেপির দুই 'মাথা'র বিরল ঐক্যের ছবি।
Published By: Subhajit MandalPosted: 02:17 PM Oct 27, 2024Updated: 02:17 PM Oct 27, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রাজ্য বিজেপির দুই 'মাথা'র বিরল ঐক্যের ছবি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 'মন কি বাত' শুনতে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বাড়িতে হাজির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একসঙ্গে সাংবাদিক বৈঠকও করলেন দুজনে।

Advertisement

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই মুহূর্তে বাংলায়। তাঁর উপস্থিতিতে খানিক একজোট হওয়ার বার্তা দিয়ে গেলেন বিজেপির রাজ্য সভাপতি এবং বিরোধী দলনেতা। রবিবার সকালে সুকান্তের নিউ টাউনের বাসভবনে গিয়েছিলেন শুভেন্দু। সেখানেই প্রধানমন্ত্রীর অনুষ্ঠান শোনেন দু’জন মিলে। সচরাচর 'মন কি বাতে'র সময় শুভেন্দু মেদিনীপুরে, সুকান্ত বালুরঘাটে থাকেন। দলের কেন্দ্রীয় নেতৃত্ব নির্দেশ না দিলে একত্রে প্রধানমন্ত্রীর মাসিক এই অনুষ্ঠান শোনেন না বঙ্গ বিজেপির দুই মাথা। স্বাভাবিকভাবেই এদিন একত্রে 'মন কি বাত' দেখায় প্রশ্ন উঠছে শুভেন্দু-সুকান্তরা কি শাহের সামনেই ঐক্য তুলে ধরার চেষ্টা করছেন?

এমনিতে বিজেপির অন্দরে সুকান্ত, শুভেন্দুর মতানৈক্য সর্বজনবিদিত। শুভেন্দুর কর্মসূচি থাকলে তাতে অনেক সময়ই থাকেন না সুকান্ত। আবার উলটোটাও সত্যি। প্রার্থী বাছাই থেকে শুরু করে দলের নীতি নির্ধারণ সব ক্ষেত্রেই দুই মাথার 'বিরোধ' প্রকাশ্যে এসেছে একাধিকবার। যা নিয়ে শাহ-সহ কেন্দ্রীয় নেতারা একাধিকবার ঘরোয়া বৈঠকে ক্ষোভও প্রকাশ করেছেন। উপনির্বাচনের আগেও দলের নেতাদের ঐক্যবদ্ধ থাকার বার্তা দিয়েছে কেন্দ্রীয় নেতৃত্ব। সেই আবহেই নিজেদের ঐক্য তুলে ধরার চেষ্টা করলেন শুভেন্দুরা।

এদিনই নিউটাউনের এক হোটেলে সুকান্ত-শুভেন্দুদের সঙ্গে বৈঠক রয়েছে শাহের। সুকান্তর বাড়ি ওই হোটেলের কাছেই। শাহী সভায় দুজনে একসঙ্গে যাবেন বলেই খবর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজ্য বিজেপির দুই 'মাথা'র বিরল ঐক্যের ছবি।
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 'মন কি বাত' শুনতে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বাড়িতে হাজির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
  • কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই মুহূর্তে বাংলায়।
Advertisement