shono
Advertisement
Swiggy

গ্রাহকের জুতো চুরি সুইগি ডেলিভারি বয়ের! বিতর্ক তুঙ্গে উঠতেই মুখ খুলল সংস্থা

খাবার দিতে এসে জুতো তোয়ালেতে মুড়ে নিয়ে পালাচ্ছেন যুবক!
Posted: 08:38 PM Apr 12, 2024Updated: 08:39 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাবার দিতে এসে গ্রাহকের জুতো চুরি! এমনই অভিযোগে বিতর্ক তুঙ্গে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায় (Social Media)। যেখানে দেখা যাচ্ছে, খাবার পৌঁছে দিতে এসে তোয়ালেতে মুড়ে জুতো নিয়ে চলে যাচ্ছেন এক যুবক। সোশাল মিডিয়ায় এই ভিডিওকে কেন্দ্র করে যখন তুমুল বিতর্ক শুরু হয়েছে ঠিক সেই সময়ে মুখ খুলল সুইগি (Swiggy) কর্তৃপক্ষ। কী জানানো হল?

Advertisement

ঘটনার সূত্রপাত গত ৯ এপ্রিল। গুরুগ্রামে একটি ফ্ল্যাটে খাবার ডেলিভারি করতে গিয়েছিলেন সুইগিতে কর্মরত এক যুবক। ফ্ল্যাটের সিসিটিভি ক্যামেরায় দেখা যাচ্ছে, গ্রাহককে খাবার দেওয়ার পর বাইরেই কিছুক্ষণ অপেক্ষা করেন ওই ডেলিভারি পার্টনার। এর পর চারিদিকে নজর ঘুরিয়ে মাথার তোয়ালে খুলে মুখ মোছেন। আচমকাই বারান্দায় রাখা জুতো তোয়ালেতে মুড়ে চম্পট দেন। সেই ভিডিও সোশাল মিডিয়ায় পোস্ট করে রোহিত অরোরা নামে এক যুবক মজা করে লিখেছেন, "পৌঁছে দেওয়ার পর্ব সমাপ্ত করে ফের তুলে নেওয়ার প্রক্রিয়া শুরু সুইগির। এই ডেলিভারি বয় এইমাত্র আমার বন্ধুর জুতো নিয়ে গেলেন। কিন্তু পরিষেবা ঠিকঠাক দিতে ওঁর ফোন নম্বরটা দিয়ে গেলেন না।"

[আরও পড়ুন: পাম গাছের পাতায় বালুচরে লেখা ‘HELP’, উপস্থিত বুদ্ধিতে মৃত্যুর মুখ থেকে রক্ষা ৩ নাবিকের]

ভিডিও ভাইরাল হতেই বিতর্কের মুখে পড়ে প্রতিক্রিয়া দিয়েছে সুইগি। ওই পোস্টের নিচেই সুইগির তরফে কমেন্ট করে জানানো হয়, 'রোহিত, আমরা আমাদের ডেলিভারি পার্টনারের থেকে আরও ভালো কিছু প্রত্যাশা করি। আমাদের অফিসে এসে আমাদের সঙ্গে দেখা করুন যাতে আমরা আপনাকে ভালোভাবে সহায়তা করতে পারি।'

[আরও পড়ুন: বিরাট সাফল্য ভারতীয় চিকিৎসকদের, ক্যানসারের শেষ পর্যায় থেকে সুস্থ ইরাকি ব্যক্তি]

তবে বিতর্ক থামছে না কিছুতেই। ওই ভিডিও দেখে নানা ধরনের মজার কমেন্ট করতে দেখা গিয়েছে নেটিজেনদের। একজন লিখেছেন, 'এটা আপনার বন্ধুর দোষ। করিডোর এবং কমন এরিয়া ফ্ল্যাটের মালিকের সম্পত্তি নয়। এই জায়গাগুলি সর্বদা ফাঁকা রাখা উচিত। আপনার বন্ধুর উচিত ছিল জুতো ঘরের মধ্যে রাখা।" এছাড়াও একজন ইউজার চুরি হওয়া জুতোর রং নিয়ে কৌতুক করছেন এবং অন্যজন সিসিটিভি ক্যামেরার গুণমানের প্রশংসা করছেন। কেউ আবার ডেলিভারি বয়ের প্রতি মজার ছলে সহানুভূতি প্রকাশ করেছেন। অনেকে মজা করে পরামর্শ দিয়েছে যে সুইগি এই ঘটনায় ক্ষতিপূরণ হিসাবে একটি ছোট ভাউচার অফার করবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খাবার দিতে এসে জুতো চুরি সুইগির ডেলিভারি বয়ের।
  • পৌঁছে দেওয়ার পর্ব সেরে এবার তুলে নেওয়ার প্রক্রিয়া শুরু সুইগির, কটাক্ষ নেটিজেনদের।
  • বিতর্কের মুখে প্রতিক্রিয়া দিল সুইগি।
Advertisement