shono
Advertisement

‘তবলিঘি জামাতের সদস্যদের গুলি করে মারা উচিত’, দাবি রাজ ঠাকরের

ওদের চিকিৎসা দেওয়া হচ্ছে কেন? প্রশ্ন এমএনএস সুপ্রিমোর। The post ‘তবলিঘি জামাতের সদস্যদের গুলি করে মারা উচিত’, দাবি রাজ ঠাকরের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:01 PM Apr 05, 2020Updated: 01:01 PM Apr 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওরা যদি মনে করে দেশের থেকে ধর্ম বড় তাহলে ওদের গুলি করে মারা উচিত। তবলিঘি জামাতের সদস্যদের উদ্দেশ্যে বার্তা মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সুপ্রিমো রাজ ঠাকরের (Raj Thackeray)। দিল্লির নিজামুদ্দিনের জমায়েতকারীদের সরকার কেন চিকিৎসা দিচ্ছে সেটা নিয়েও প্রশ্ন তোলেন রাজ।

Advertisement


করোনা পরিস্থিতির মাঝেই রক্তচাপ বাড়িয়েছে দিল্লির ধর্মীয় সমাবেশ। সরকারি পরিসংখ্যান বলছে, দেশে মোট করোনা আক্রান্তের ৩০ শতাংশ জনসংখ্যা তবলিঘি জামাতের ধর্মীয় সমাবেশে হাজির ছিল। ১৭ রাজ্যে ছড়িয়ে রয়েছে এই আক্রান্তরা। কোয়ারেন্টাইনে থাকা ২২ হাজার মানুষের সঙ্গে নিজামুদ্দিনের সমাবেশে যোগ মিলেছে। হয় তাঁরা অনুষ্ঠানে সরাসরি উপস্থিত ছিলেন অথবা যোগদানকারীদের সংস্পর্শে এসেছিলেন। তবলিঘি জামাতের সমাবেশে যোগ দেওয়ার প্রায় ১০২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই ঘটনা দেশে করোনা সংক্রমণের সংখ্যা যে এক ধাক্কায় অনেকটা বাড়িয়ে দিয়েছে, তা বলাই বাহুল্য। শুধু তাই নয়, কোয়ারেন্টাইন করা হলে নার্সদের সঙ্গেও অভব্য আচরণ করছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘সময় থাকতে ভাবা হয়নি’, প্রধানমন্ত্রীর ডাকা সর্বদল বৈঠকে যাচ্ছে না তৃণমূল! ]

নার্সদের সঙ্গে অসভ্যতার খবর সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়েন রাজ ঠাকরে। তিনি বলেন, “এই ধরণের মানুষকে প্রকাশ্যে গুলি করে মারা উচিত। এদের কেন চিকিৎসা করা হচ্ছে? এদের জন্য আলাদা করে একটা বিভাগ তৈরি করে রেখে দিন। চিকিৎসা দেওয়ার দরকার নেই।” এমএনএস (Maharashtra Navnirman Sena) সুপ্রিমো বলছেন, নার্সদের সঙ্গে অসভ্যতা করে, উলঙ্গ হয়ে ঘুরে ওরা ভাবছে ওদের ধর্ম দেশের থেকে বড়। এদের প্রকাশ্যে গুলি করে সেই ভিডিও ভাইরাল করে দেওয়া উচিত। তাতে সরকারের উপর দেশের মানুষের আস্থা আসবে। যারা পুলিশের সঙ্গে দুর্ব্যবহার করছে, তাঁদেরও কঠোর শাস্তির দাবি করছেন রাজ ঠাকরে।এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাতি জ্বালানোর পরামর্শকে কটাক্ষ করেন এমএনএস সুপ্রিমো। তিনি বলেন, প্রধানমন্ত্রী যদি বাতি জ্বালাতে না বলে করোনা রুখতে কার্যকরী পদক্ষেপের কথা বলেন, তাহলে সেটা কাজে আসে।

The post ‘তবলিঘি জামাতের সদস্যদের গুলি করে মারা উচিত’, দাবি রাজ ঠাকরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement