Advertisement

ভোট বড় বালাই! ভোটারদের মন জিততে বাজারে আম বিক্রি করতে নেমে পড়লেন তামিলনাডুর প্রার্থী

05:52 PM Mar 27, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে ভোটরঙ্গ। ৬ এপ্রিল শুরু হতে চলেছে তামিলনাডুর (Tamil Nadu) বিধানসভা নির্বাচন। তার আগে ভোটপ্রচার পৌঁছে গিয়েছে তুঙ্গে। তার মধ্যে আলাদা করে চোখে পড়লেন এক প্রার্থী। ভোট চাইতে রীতিমতো বাজারে দাঁড়িয়ে আম (Mango) বিক্রি করতে দেখা গেল তাঁকে।

Advertisement

২৪০ আসনের তামিলনাডু বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে এক দফায়। আগামী ৬ এপ্রিল ভোটের দিন। তার আগেই চিপক বিধানসভা কেন্দ্রে ট্রিপলিকেন বাজারে দেখা গেল আভা কাসালি নামের ওই প্রার্থীকে। ডিএমকে প্রধান এমকে স্টালিনের ছেলে উদয়ানিধি স্টালিনের বিরুদ্ধে ভোটে দাঁড়িয়েছেন তিনি। পাট্টালি মাক্কাল কাটচি বা পিএমকে-র এই প্রতিনিধিকে দেখা গিয়েছে প্রচারে বেরিয়ে এমনই অভিনব কাণ্ড ঘটাতে। কিন্তু কেন আচমকা আম বিক্রি করলেন তিনি? আসলে তাঁর দলের প্রতীকই যে আম। নিজেদের প্রতীককে সকলের কাছে পৌঁছে দিতেই এভাবে আম বিক্রি করার পরিকল্পনা নিয়েছেন তিনি। যাতে এলাকার বাসিন্দাদের নিজের দলের প্রতীকটির কথা নতুন করে স্মরণ করিয়ে দিতে পারেন।

[আরও পড়ুন: ভোটের আগে স্বস্তি, মমতার নির্বাচনী এজেন্টকে নন্দীগ্রামে প্রবেশে অনুমতি সুপ্রিম কোর্টের]

সংবাদ সংস্থা এএনআইকে কাসালি জানিয়েছেন, জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। তাঁর কথায়, ”আমি এখানে দাঁড়িয়ে আম বিক্রি করছি। উনি (স্টালিন) তো জীবনের এই সংঘর্ষের কথা জানেনই না। সামাজিক সমস্যা সম্পর্কে ওঁর কোনও জ্ঞান নেই। আমি নিশ্চিত আমিই জিতব। মানুষ আর তাঁর কাছে বোকা বনবেন না। এখনও পর্যন্ত উনি একবারও এখানে পা-ই রাখেননি।”

[আরও পড়ুন: চোখে চোখ, হাতে হাত, প্রকাশ্যে দেবশ্রীর সঙ্গে মিঠুনের নাচের ভিডিও]

Advertisement
Next