shono
Advertisement
Tejashwi Yadav

উপমুখ্যমন্ত্রীর বাংলো থেকে উধাও সোফা থেকে এসি! তেজস্বীর বিরুদ্ধে চুরির অভিযোগ বিজেপির

এমন অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে বিহারের রাজনীতিতে।
Published By: Kishore GhoshPosted: 07:10 PM Oct 07, 2024Updated: 07:10 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন ভার্সেস বর্তমান উপমুখ্যমন্ত্রী! বিহারের বর্তমান উপমুখ্যমন্ত্রী সম্রাট চৌধুরী। সম্রাটের আপ্তসহায়ক শত্রুধন কুমার দাবি করলেন, বাংলো খালি করার সময় বেশ কিছু সরকারি সম্পত্তি চুরি করেছেন প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। উপমুখ্যমন্ত্রীর বাসভবন উধাও হয়েছে সোফা, শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র (এসি), ফুল গাছের টব ইত্যাদি!

Advertisement

বেশ কিছু দিন আগে বিহারে পালাবদল হলেও উপমুখ্যমন্ত্রীর বাংলোতেই থাকছিলেন তেজস্বী। সম্প্রতি সেটি বর্তমান উপমুখ্যমন্ত্রী সম্রাটের জন্য বরাদ্দ হলে বাংলো ছাড়েন তিনি। সম্প্রতি সেই বাংলো পরিদর্শনে যান উপমুখ্যমন্ত্রীর আপ্তসহায়ক শত্রুধন। এরপরই তিনি চাঞ্চল্যকর অভিযোগ করেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তেজস্বীর নামে। শত্রুধনের দাবি, উপমুখ্যমন্ত্রীর ব্যবহৃত ট্যাবও বাংলো থেকে ‘হাওয়া’ হয়ে গিয়েছে!

স্বভাবতই এমন অভিযোগে শোরগোল পড়ে গিয়েছে বিহারের রাজনীতিতে। যদিও আরজেডি-র বক্তব্য, সস্তা রাজনীতি করছে বিজেপি। উল্লেখ্য, সোমবারই চাকরির বিনিময়ে জমি হাতানোর মামলায় লালু ও তাঁর দুই পুত্রের জামিন মঞ্জুর করেছে দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত। মাথাপিছু ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে লালুপ্রসাদ যাদব, তেজস্বী যাদব ও তেজপ্রতাপ যাদবের জামিন মঞ্জুর করা হয়েছে। আদালত জানিয়েছে, তদন্ত চলাকালীন তাঁদের গ্রেপ্তার করা যাবে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেশ কিছু দিন আগে বিহারে পালাবদল হলেও উপমুখ্যমন্ত্রীর বাংলোতেই থাকছিলেন তেজস্বী।
  • সোমবারই চাকরির বিনিময়ে জমি হাতানোর মামলায় লালু ও তাঁর দুই পুত্রের জামিন মঞ্জুর করেছে দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত।
Advertisement