shono
Advertisement
PM Modi

মোদি 'কালকেউটে', প্রধানমন্ত্রীকে আক্রমণে মাত্রা ছাড়ালেন রেবন্ত

দলের প্রচারসভায় বিস্ফোরক তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী।
Posted: 08:05 PM Apr 27, 2024Updated: 08:33 AM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) হলেন 'কালকেউটে', বদলা নিতে কৃষকদের বিষাক্ত ছোবল দেবেন। বিতর্কিত মন্তব্য করলেন কংগ্রেস (Congress) নেতা তথা তেলেঙ্গানার (Telengana) মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি (Rebant Reddy)। শনিবার নিজের রাজ্যে একটি জনসভায় তিনি বলেন, কৃষক বিদ্রোহের জেরে কৃষি আইন তুলে নেওয়ার কথা ভোলেননি মোদি, বদলা নিতে 'কালা নাগু' ছোবল দেবেই। প্রধানমন্ত্রীকে নিয়ে 'আপত্তিকর' মন্তব্যের জেরে কমিশনের শাস্তির মুখে পড়তে পারেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী।

Advertisement

এদিন জাইরাবাদে দলীয় প্রার্থী সুরেশ শেটকারের হয়ে সভা করেন রেবন্ত। সেখানে তিনি বলেন, যখন নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি সরকার কৃষকবিরোধী কৃষি আইন এনেছিল, তখন এর বিরুদ্ধে পথে নেমে তিন কালা আইন ফিরিয়ে নিতে বাধ্য করেছিল কৃষকরা। এমনকী মোদিকে ক্ষমা চাইতেও হয়েছিল। কিন্তু মোদি হল কালা নাগুর (কাল কেউটে) মতো। ভুলে যাবে না, ক্ষোভ ধরে রেখে কৃষকদের উচিত শিক্ষা দিয়ে ওই প্রতিবাদের বদলা নেবেই।

 

[আরও পড়ুন: তিরন্দাজি বিশ্বকাপে সোনা জয়ের হ্যাটট্রিক, ফের বিশ্বমঞ্চে ভারতের জয়জয়কার]

রেবন্তের দাবি, বিজেপির যে কোনও প্রকারে ৪০০ আসন জিতের চেষ্টার পিছনে আসল কারণ- তারা চায় পুজিপতিদের দাস হোন কৃষকরা। এছাড়াও দুই-তৃতীয়াংশ আসন পেলে তফসিলি জাতি, জনজাতি, অন্যান্য পিছিয়ে পড়া সম্প্রদায় এবং সংখ্যালঘুদের সংরক্ষণ তুলে দেবে মোদি। উল্লেখ্য, লোকসভা ভোটের প্রচারে ঘৃণাভাষণ থেকে কুরুচিকর মন্তব্য সবই দেখা যাচ্ছে। বিভিন্ন দলের তরফে কমিশনে নালিশের সংখ্যাও ভুরিভুরি। তথাপি বদলাচ্ছে না দেশের নির্বাচনী প্রচারের নিন্দনীয় সংস্কৃতি।

 

[আরও পড়ুন: ‘কল্যাণদার জন্যই আমাদের বিয়েটা হয়েছে’, কাঞ্চনকে ‘অপমান’ নিয়ে মুখ খুললেন শ্রীময়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement