shono
Advertisement

উপত্যকায় এনসি নেতার বাড়ির সামনে জঙ্গি হামলা, শহিদ ১ জওয়ান

ছিনতাই বন্দুক। The post উপত্যকায় এনসি নেতার বাড়ির সামনে জঙ্গি হামলা, শহিদ ১ জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 08:56 PM Jul 16, 2018Updated: 09:26 PM Jul 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও উত্তপ্ত উপত্যকা। এবার জঙ্গি হামলায় রক্তাক্ত দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামার মুরান চক। জঙ্গিদের গুলিতে নিহত হয়েছেন এক সেনা জওয়ান। আরও একজনও গুলিবিদ্ধ হয়েছেন। তাঁর অবস্থাও অত্যন্ত আশঙ্কাজনক।  নিহত ও আহত দুই সেনা জওয়ানের কাছ থেকে বন্দুক ছিনতাই করে চম্পট দেয় জঙ্গিরা।

Advertisement

[কাশ্মীরে ব্যর্থ অনুপ্রবেশের চেষ্টা, সেনার গুলিতে নিকেশ পাক জেহাদি]

সোমবার ন্যাশনাল কনফারেন্স নেতা  গুলাম মহিদিনের বাড়ির বাইরের পুলিশ চৌকিতে হামলা চালায় জঙ্গিরা। কাশ্মীর পুলিশের দাবি, জঙ্গিরা সংখ্যায় অনেকে ছিল। পুলিশ চৌকির সামনে এসে অনবরত গুলি চালায় জঙ্গিরা। কাশ্মীর জোন পুলিশ কর্মী মুদাসির আহমেদ ওই সময় পুলিশ চৌকিতে ডিউটিতে ছিলেন। জঙ্গিদের গুলিতে প্রাণ হারান তিনি। আহত হন আরও এক পুলিশকর্মী। ঘটনাস্থল থেকে উধাও হয়ে যায়  দুটি রাইফেলও। পুলিশের দাবি, সন্ত্রাসবাদীরা ওই রাইফেল দুটি ছিনতাই করেছে।

[কাশ্মীরে ফের সেনা ছাউনিতে জঙ্গি হানা, শহিদ ২ জওয়ান]

পুলিশের তরফে আরও দাবি করা হয় নেতা মইনুদ্দিন মীরের বাড়িতে হামলার পাশাপাশি পুলিশের রাইফেলও চুরি করে তারা। দীর্ঘদিন ধরেই কাশ্মীরে পুলিশকর্মীদের টার্গেট করে অস্ত্র ছিনতাইয়ের চল রয়েছে। কাশ্মীর জোন পুলিশ টুইট করে নিহত পুলিশকর্মীর ছবি প্রকাশ করে শ্রদ্ধা জানিয়েছে।

[অন্ধকারে ঘেরা জম্মু-কাশ্মীরের প্রত্যন্ত এলাকায় আলোর দিশা দেখাল ভারতীয় সেনা]

তদন্তকারীদের অনুমান, হিজবুল মুজাহিদিনের অন্তর্গত “জাহুর ঠোকর” দলই এই হামলা চালিয়েছে। যদিও এখনও কোনও জঙ্গি সংগঠন এই হামলার দায় স্বীকার করেনি। ঘটনার জেরে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে।

The post উপত্যকায় এনসি নেতার বাড়ির সামনে জঙ্গি হামলা, শহিদ ১ জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement