Advertisement

ত্রিপুরার থানায় জেরার দিনই অসুস্থ কুণাল ঘোষ, ভরতি হাসপাতালে

09:45 PM Sep 21, 2021 |

প্রণব সরকার, আগরতলা: ত্রিপুরার (Tripura) থানায় জেরার পরই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তাঁকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। জানা গিয়েছে, ত্রিপুরার এনসিসি (NCC) থানায় তদন্তকারীদের সঙ্গে কথা বলার কিছুক্ষণ পরই  আচমকা অসুস্থ বোধ করেন তিনি। বমি করে ফেলেন। মাথা ঘুরে অচৈতন্য হয়ে পড়ে যান। তারপরই দ্রুত তাঁকে নিকটবর্তী এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, কুণাল ঘোষের রক্তে শর্করার মাত্রা (Sugar fall) অনেকটা নেমে গিয়েছে হঠাৎ করে। তাতেই তিনি মাথা ঘুরে পড়ে যান। তাই হাসপাতালে তাঁর বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হচ্ছে। রক্তচাপেরও হেরফের হয়েছে কি না, খতিয়ে দেখছেন চিকিৎসকরা। এই মুহূর্তে কুণাল ঘোষের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগে সেখানকার কর্মী, সমর্থকরা। খবর এসেছে তৃণমূলের রাজ্য দপ্তরেও। এখান থেকে ফোন করে কুণাল ঘোষের খোঁজখবর নিয়েছেন নেতারা।

[আরও পড়ুন: Abhishek Banerjee: ত্রিপুরায় ফের বাতিল অভিষেকের মহামিছিল, স্থগিতাদেশ জারি হাই কোর্টের]

মাস দুই আগে ত্রিপুরার খোয়াই থানায় পুলিশের সঙ্গে আপত্তিকর আচরণের অভিযোগ, পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ-সহ একাধিক বিষয়ে কুণাল ঘোষের বিরুদ্ধে মামলা দায়ের হয়। সেই মামলার শুনানিতে মঙ্গলবার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল। তদন্তে সহযোগিতা করতে মঙ্গলবার সকালে তিনি আগরতলা পৌঁছন। এনসিসি থানায় শুরু হয় জিজ্ঞাসাবাদ পর্ব। টানা ২ ঘণ্টা ধরে তদন্তকারীদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি। এরপরই আচমকা অসুস্থ বোধ করেন কুণাল ঘোষ। 

যদিও তৃণমূলের রাজ্য সম্পাদকের দাবি, ভুয়ো খবর ছড়িয়ে তাঁর অসুস্থতা নিয়েও রাজনীতি করছে বিজেপি।  টুইটে তিনি দাবি করেছেন,”ওদের অসভ্য আই টি সেল জেনে রাখুক, সকাল থেকেই আমি অসুস্থ। তারপরেও থানায় গিয়েছি। কাজ সেরেছি। IO নোটিসের সার্কুলারে লিখে দেন আমি পুরো সহযোগিতা করেছি। তারপর অসুস্থ হই। সুগার বেশি। রক্তচাপ কম। পুলিশের জেরায় অসুস্থ হওয়ার জিনিস আমি নই।”

[আরও পড়ুন: মহাত্মা গান্ধীর সঙ্গে রাখি সাওয়ান্তের তুলনা! উত্তরপ্রদেশের স্পিকারের মন্তব্যে তীব্র বিতর্ক]

Advertisement
Next