shono
Advertisement

সিগারেটের দাম চেয়ে প্রাণ খোয়াতে হল পুলিশের হাতে! গাড়ির চাকায় পিষে খুনের অভিযোগ

কাঠগড়ায় পুলিশ কনস্টেবল ও তাঁর দুই আত্মীয়।
Posted: 06:33 PM Dec 31, 2020Updated: 06:33 PM Dec 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ দোষ বলতে সিগারেট দেওয়ার পর পুলিশ কনস্টেবলের কাছ থেকে সেটির দাম চাওয়া। আর কেবল এই ‘‌অপরাধ’–এর জন্য প্রাণ গেল এক দোকানদারের। টাকা চাওয়ায় রাগের মাথায় ওই দোকানদারকে গাড়ি চালিয়ে পিষে দেয় অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের (Uttarakhand) ইউএস নগর জেলার (US Nagar District) বাজপুর এলাকায়। ইতিমধ্যে ওই পুলিশ কনস্টেবল এবং তার দুই সঙ্গীকে গ্রেপ্তারও করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলাও রুজু করা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, মৃত ওই দোকানদারের নাম গৌরব রোহেল্লা। বুধবার রাত সাড়ে দশটা নাগাদ তাঁর দোকানে আসে অভিযুক্ত কনস্টেবল প্রবীণ কুমার। সঙ্গে ছিল শ্যালক জীবন কুমার এবং গৌরব রাঠৌর নামে এক যুবক। তিনজনে দোকান থেকে সিগারেট কেনে। এরপরই ওই দোকানদার যখন টাকা চান, ক্ষিপ্ত হয়ে ওঠে প্রবীণ কুমার। দোকানদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে তারা। এই সময় দোকানে থাকা রোহেল্লার ভাই অজয়ও বচসায় জড়ান। এরপরই আচমকা গাড়ি চালিয়ে দেয় প্রবীণ। তাতেই পিষ্ট হন গৌরব নামে ওই দোকানদার।

[আরও পড়ুন:‌ টোল প্লাজা অতিক্রমের জন্য এখনই বাধ্যতামূলক হচ্ছে না FASTag, সময়সীমা বাড়াল কেন্দ্র]

এই সময় গৌরবের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয়রা। ততক্ষণে ঘটনাস্থল থেকে পালায় অভিযুক্তরা এদিকে, হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই দোকানদারকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই ক্ষুব্ধ বাসিন্দারা থানা ঘেরাও করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা। মুহূর্তে তিনজনের খোঁজে তল্লাশি শুরু হয়। শেষপর্যন্ত বৃহস্পতিবার সকালে তিনজনকেই গ্রেপ্তার করে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলাও রুজু করা হয়েছে। ইতিমধ্যে ডিজি অশোক কুমারের কাছেও খবরটি পৌঁছেছে। তিনি আধিকারিকদের উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি দোষীদের যে উপযুক্ত শাস্তি দেওয়া হবে, সে ব্যাপারেও সাধারণ মানুষকে আশ্বস্ত করেছেন।

[আরও পড়ুন:‌ নতুন বছরের শুরুতেই ভ্যাকসিনে ছাড়পত্র! ২ জানুয়ারি থেকে শুরু ড্রাই-রান, নির্দেশ কেন্দ্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement