shono
Advertisement

আম্মাকে শেষ শ্রদ্ধা জানাতে জনজোয়ার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ৭৪ দিনের লড়াই শেষ। চলে গিয়েছেন প্রিয় আম্মা। তীব্র এ বাস্তবকে যেন বিশ্বাসই করতে পারছেন না তামিলনাড়ুর মানুষ। যে মানুষটি বহু রাজনৈতিক যুদ্ধ জিতে ফিরে এসেছেন তিনি আর ফিরবেন না। জীবনযুদ্ধে শেষমেশ পরাজয় স্বীকার করে নিতে হয়েছে তাঁকে। চোখের জলে তাই আম্মাকে শেষ বিদায় জানাতে তৈরি গুণমুগ্ধরা। রাজাজি হলে এই মুহূর্তে […]
Posted: 01:56 PM Dec 06, 2016Updated: 08:26 AM Dec 06, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ৭৪ দিনের লড়াই শেষ। চলে গিয়েছেন প্রিয় আম্মা। তীব্র এ বাস্তবকে যেন বিশ্বাসই করতে পারছেন না তামিলনাড়ুর মানুষ। যে মানুষটি বহু রাজনৈতিক যুদ্ধ জিতে ফিরে এসেছেন তিনি আর ফিরবেন না। জীবনযুদ্ধে শেষমেশ পরাজয় স্বীকার করে নিতে হয়েছে তাঁকে। চোখের জলে তাই আম্মাকে শেষ বিদায় জানাতে তৈরি গুণমুগ্ধরা।

Advertisement

রাজাজি হলে এই মুহূর্তে শায়িত রয়েছে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার মরদেহ। বাইরে কাতারে কাতারে মানুষ। সকলেরই চোখ ঝাপসা। আসলে অভিনেত্রী থেকে জননেত্রী হয়ে ওঠার পথে যেভাবে তিনি লার্জার দ্যান লাইফ হিসেবে নিজেকে তুলে ধরেছিলেন, গরীবের পাশে এসে দাঁড়িয়েছিলেন, পুরুষতন্ত্রের পাথরে ফাটল ধরিয়েছিলেন-তাইই তাঁকে দিয়েছে প্রায় দেবীর মর্যাদা। তামিলনাড়ুর কাছে তাই আজ যেন দেবী বিসর্জন। দশমীর বিষাদ ঘিরে রয়েছে গোটা রাজ্যকে।

একাধিক নেতা, মন্ত্রী শ্রদ্ধা জানাতে আসছেন। আসছেন অসংখ্য সাধারণ মানুষও। বেলা সাড়ে চারটেয় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা যাচ্ছে। সাতদিনের শোক ঘোষিত হয়েছে রাজ্যে। প্রয়াত মুখ্যমন্ত্রীর সম্মানে সমস্ত সরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার