shono
Advertisement

বাজপেয়ীর ‘মৃত্যু’তে শোকজ্ঞাপন! সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেন তথাগত রায়

কৃতকর্মের জন্য দুঃখপ্রকাশ ত্রিপুরার রাজ্যপালের। The post বাজপেয়ীর ‘মৃত্যু’তে শোকজ্ঞাপন! সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেন তথাগত রায় appeared first on Sangbad Pratidin.
Posted: 01:51 PM Aug 16, 2018Updated: 03:02 PM Aug 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কমৃত্যুর আগেই প্রাক্তন প্রধানমন্ত্রীর মৃত্যুতে শোক জ্ঞাপন করে টুইট করে রীতিমতো বিপাকে ত্রিপুরার রাজ্যপাল তথাগত রায়। এই মুহূর্তে গভীর সংকটে রয়েছেন অটলবিহারী বাজপেয়ী। তাঁর দুটি কিডনিই বিকল হয়ে গিয়েছে। মঙ্গলবার রাত থেকেই ধীরে ধীরে শারীরিক অবস্থার অবনতি ঘটছে। দেশের বিভিন্ন স্কুল, মন্দির, মসজিদ, দরগায় বাজপেয়ীর আরোগ্য কামনায় প্রার্থনা চলছে। এমতাবস্থায় ত্রিপুরার রাজ্যপালের টুইট নয়া বিতর্কের সৃষ্টি করেছে। তবে সাবধানী তথাগত রায় প্রায় সঙ্গেসঙ্গেই শোকবার্তাটি তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে মুছে দিয়েছেন। তারপর পালটা টুইট করে ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি। টুইটে বলেছেন, ‘আমি কিছু ভুল তথ্য টুইট করেছি। সেজন্য দুঃখিত। এটি কোনও সরকারি ঘোষণা ছিল না। একান্তই আমার বক্তব্য। ইতিমধ্যেই সেই তথ্য মুছে দিয়েছি। এই ঘটনার জন্য ফের দুঃখপ্রকাশ করছি।’

Advertisement

[বাজপেয়ীর আরোগ্য কামনায় গোটা দেশ, শামিল পড়ুয়ারাও]

বলা বাহুল্য, যত সময় গড়াচ্ছে ততই খারাপ হচ্ছে প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরিক পরিস্থিতি। বুধবার রাতেই বাজপেয়ীকে দেখতে এইমসে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনদিন ধরে ভেন্টিলেশনে রয়েছেন বর্ষীয়ান বিজেপি নেতা। এদিনও ফের এইমসে গেলেন প্রধানমন্ত্রী। সতীর্থ নেতাকে দেখতে এইমসে যান লালকৃষ্ণ আডবানী। বৃহস্পতিবার সকাল থেকে হাসপাতালে যান কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব ধর্মেন্দ্র প্রধান, জেপি নাড্ডা, নির্মলা সীতারমণ, বেঙ্কাইয়া নায়ডু। বাজপেয়ীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও ৷ অন্যদিকে, বাজপেয়ীর আরোগ্য কামনায় দিল্লিতে যজ্ঞের আয়োজন শুরু করেছেন বিজেপি কর্মী-সমর্থকরা৷ হাসপাতালে গিয়েছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী রমন সিং। বাজপেয়ীকে দেখতে এদিন দিল্লি যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই বর্ষীয়ান বিজেপি নেতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ। প্রাক্তন প্রধানমন্ত্রীর আরোগ্য কামনায় প্রার্থনাও করেছেন এই কংগ্রেস নেতা। কিছু সময় পর ডাক্তাররা ফের মেডিক্যাল বুলেটিন প্রকাশ করবেন। সেই বুলেটিনের দিকে তাকিয়ে রুদ্ধশ্বাস প্রহর গুনছে গোটা দেশ।

[শারীরিক সমস্যা কাটিয়ে অর্থমন্ত্রকের দায়িত্ব ফিরছেন অরুণ জেটলি]

The post বাজপেয়ীর ‘মৃত্যু’তে শোকজ্ঞাপন! সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেন তথাগত রায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement