shono
Advertisement

গ্রেটার নয়ডায় ভেঙে পড়ল নির্মীয়মাণ বহুতল, ৩ জনের দেহ উদ্ধার

আরও অনেকের ধ্বংসস্তূপে আটকে পড়ার আশঙ্কা। ডগ স্কোয়াড নিয়ে চলছে তল্লাশি। দেখুন ভিডিও। The post গ্রেটার নয়ডায় ভেঙে পড়ল নির্মীয়মাণ বহুতল, ৩ জনের দেহ উদ্ধার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:26 AM Jul 18, 2018Updated: 08:57 AM Jul 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেটার নয়ডায় ভেঙে পড়ল দু’টি নির্মীয়মাণ বহুতল। ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। আরও অনেকের ধ্বংসস্তূপের নিচে আটকে পড়ার আশঙ্কা করা হচ্ছে। সোমবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে পৌঁছেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর চারটি দল। ডগ স্কোয়াড নিয়ে আটকে পড়া বাসিন্দাদের খোঁজার চেষ্টা এখনও চলছে। প্রায় ১২টি অ্যাম্বুলেন্সও রাখা রয়েছে।

Advertisement

 

[গোয়ার সৈকতে বসে মদ্যপান? বিপদ ডেকে আনতে পারে কিন্তু!]

জানা গিয়েছে, এদিন রাতে চারতলার একটি বহুতলের উপর ভেঙে পড়ে পাশের নির্মীয়মাণ ছ’তলা বিল্ডিং। চারতলা বিল্ডিংয়ে প্রায় ১৮টি পরিবারের বাস ছিল বলে জানা গিয়েছে। কমপক্ষে ৩০-৩৫ জনের আটকে পড়ার আশঙ্কা করা হচ্ছে। অভিযোগ, দুর্ঘটনার পর পুলিশ আসতে দেরি করে। অনেক পরে উদ্ধারকাজ শুরু হয়। কিন্তু এই অভিযোগ অস্বীকার করা হয়েছে স্থানীয় প্রশাসনের তরফে। জেলাশাসককে পুরো বিষয়টি দায়িত্ব নিয়ে দেখতে বলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপ-মুখ্যমন্ত্রী কে পি মৌর্য।

 

[ঝাড়খণ্ডে যুব মোর্চার কর্মীদের হাতে আক্রান্ত স্বামী অগ্নিবেশ]

অতিরিক্ত জেলাশাসক গৌতম বুদ্ধ নাগর জানান, কেমন করে এই দুর্ঘটনা ঘটেছে সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে আগে বহুতলের ধ্বংসস্তূপের তল্লাশি প্রয়োজন। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী ও পুলিশকর্মীরা একসঙ্গে মিলে সেটাই করছেন। ধ্বংসস্তুপের নিচে আরও অনেকে আটকে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। আহতদের উপযুক্ত চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে। ডগ স্কোয়াডও রয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেই জানা গিয়েছে। ধৃতদের  মধ্যে একজন প্রোমোটার ও বাকি দু’জন তাঁর সঙ্গী বলে জানা গিয়েছে।

 

[রাহুল গান্ধীকে সঙ্গে নিয়ে সার্জিক্যাল স্ট্রাইক করা উচিত ছিল সেনার!]

The post গ্রেটার নয়ডায় ভেঙে পড়ল নির্মীয়মাণ বহুতল, ৩ জনের দেহ উদ্ধার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার