shono
Advertisement

লাইনচ্যুত মালগাড়ি, গতিপথ বদল ২০টি ট্রেনের, প্রভাব পড়ল হাওড়াতেও

স্বাভাবিকভাবেই বিপাকে যাত্রীরা।
Posted: 10:09 AM Dec 11, 2023Updated: 10:14 AM Dec 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রে মালগাড়ি লাইনচ্যুত হওয়ায় ফলে ব্যাহত ট্রেন চলাচল। প্রভাব পড়ল হাওড়াতেও। দুর্ঘটনার ফলে অন্তত ২০টি দুরপাল্লার ট্রেনের গতিপথ বদল করা হয়েছে। রেলের তরফে চারটি ট্রেনের গতিপথ সংক্ষিপ্ত করা হয়েছে। যার ফলে স্বাভাবিকভাবেই বিপাকে যাত্রীরা।

Advertisement

ঘটনাটি ঘটে রবিবার রাতে। মহারাষ্ট্রের কসারা স্টেশনের সামনে মালগাড়ির দুটি কামরা লাইনচ্যুত হয়। তাতে হতাহতের কোনও খবর নেই। তবে ব্যাহত হয় রেল চলাচল।

[আরও পড়ুন: মন্ত্রীর পা জড়িয়ে কান্নাতেও হল না শেষরক্ষা, মেদিনীপুর হাসপাতালে মৃত্যু মেয়ের]

এই দুর্ঘটনার প্রভাবে ইগতপুরী-কসারা আপ লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক। মুম্বই নান্দেদ এক্সপ্রেস, গোন্দিয়া এক্সপ্রেস, ফিরোজপুর-পাঞ্জাব মেল, নাগপুর দুরন্ত এক্সপ্রেস, অমরাবতী এক্সপ্রেস, মুম্বই-হাওড়া এক্সপ্রেস, সেকেন্দ্রাবাদ এক্সপ্রেস, মুম্বই-হাওড়া মেল এক্সপ্রেস, মুম্বই-শালিমার এক্সপ্রেস, বারাণসী এক্সপ্রেস, পাটলিপুত্র এক্সপ্রেস, অমৃতসর এক্সপ্রেস, গোরখপুর এক্সপ্রেস, হরিদ্বার এক্সপ্রেস, বারাণসী এক্সপ্রেস এবং হাওড়া গীতাঞ্জলি এক্সপ্রেস ঘুরপথে গন্তব্যে পৌঁছবে। ১২২৬২ হাওড়া-দুরন্ত এক্সপ্রেস, ১১৪০১ আদিলাবাদ-নন্দীগ্রাম এক্সপ্রেস, প্রতাপগড় এক্সপ্রেস এবং মনমাড়-মুম্বই পঞ্চবটী এক্সপ্রেসের গতিপথ সংক্ষিপ্ত করা হয়েছে। এই দুর্ঘটনার জেরে সোমবার পাঁচটি ট্রেন বাতিল করা হয়েছে। কীভাবে মালগাড়ি লাইনচ্যুত হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ব্রিগেডে গীতাপাঠ, মোদির মঞ্চে ঠাঁই হচ্ছে না সুকান্ত-শুভেন্দুর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement