নাবালিকাকে গণধর্ষণ, নির্যাতনের ভিডিও লাইভ করল অভিযুক্তরা! চাঞ্চল্য মধ্যপ্রদেশে

11:51 AM Jun 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুগটা প্রযুক্তির। কিন্তু তাকে কাজে লাগিয়ে ভাল কাজের পাশাপাশি ঘৃণ্য কাজও যে হয়ে চলেছে তা ফের প্রকট হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক ঘটনায়। গোয়ালিয়রে এক কিশোরীকে ধর্ষণ (Rape) করার সময় দুই ব্যক্তি তা লাইভ স্ট্রিমিং করে দেখাল বন্ধুদের! এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্ত পলাতক হলেও দ্রুতই তাকে গ্রেপ্তার করতে তল্লাশি শুরু হয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, কোতোয়ালি থানার পুলিশ অফিসার রাজীব গুপ্ত জানিয়েছেন, ”গত শুক্রবার পুলিশে অভিযোগ দায়ের করে নির্যাতিতা। সে অভিযোগ করেছে, ২১ বছরের দুই তরুণ একটি হোটেলে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে গত ২ জুন। শুধু তাই নয়, সেই সঙ্গে ধর্ষণের ভিডিও লাইভ করে বন্ধুদেরও দেখিয়েছে তারা। পরে সেটি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করে দেয়। সেই সঙ্গে নির্যাতিতার ছবিও তুলে রাখে তারা। শেয়ার করে দেয় সেগুলিও। অভিযুক্তদের বিরুদ্ধে একই ধরনের অপরাধ করার অভিযোগ আগেও এসেছে।” তবে ওই অভিযুক্তদের নাম প্রকাশ করেননি তিনি।

[আরও পড়ুন: হজরত মহম্মদকে নিয়ে মন্তব্যের জের, এবার নুপূর শর্মাকে তলব মুম্বই পুলিশের]

ঘটনার প্রায় এক সপ্তাহে থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা কিশোরী। কেন এই দেরি? পুলিশ জানাচ্ছে, প্রথম দিকে ওই কিশোরী ও তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েছিল ঘটনার অভিঘাতে। পরে প্রতিবেশীদের সাহায্যে থানায় অভিযোগ দায়ের করার সাহস পান নির্যাতিতার অভিভাবকরা। অভিযোগ পেয়েই নড়েচড়ে বসে পুলিশ।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

ইতিমধ্যেই ধর্ষণের মামলা রুজু হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। পাশাপাশি পকসো আইনও অভিযোগ আনা হয়েছে। যেহেতু ওই নির্যাতিতার ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছিল অভিযুক্তরা, তাই তথ্যপ্রযুক্তি আইনেও অভিযোগ আনা হয়েছে। অভিযুক্তদের ধরতে শুরু হয়ে গিয়েছে তল্লাশি। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: ‘হাওড়ায় যাবেন না’, শুভেন্দু অধিকারীকে নোটিস কাঁথি থানার, বাড়ির সামনে মোতায়েন পুলিশও]

Advertisement
Next