shono
Advertisement
Maharashtra

বিল বেশি এসেছে কেন? বিদ্যুৎ দপ্তরে ঢুকে মহিলা কর্মীকে কুপিয়ে খুন যুবকের

কত টাকার বিদ্যুতের বিলের জেরে হত্যাকাণ্ড?
Posted: 01:59 PM Apr 26, 2024Updated: 02:48 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমকালে বিদ্যুতের বিল বাড়াই স্বাভাবিক। তার পরেও বিদ্যুৎ দপ্তরে এই নিয়ে অশান্তি হয়ে থাকে। অনেক ক্ষেত্রে গ্রাহকেরা অতিরিক্ত বিলের অভিযোগ করেন। এই নিয়ে ইলেক্ট্রিক অফিসে ঢুকে ভাঙচুরের ঘটনা নতুন না। তাই বলে বিদ্যুতের বিল বেশি আসায় দপ্তরের কর্মী খুন হবেন? সম্প্রতি এমনটা ঘটেছে মহারাষ্ট্রে (Maharashtra)। সেখানে সংশ্লিষ্ট দপ্তরের এক মহিলা কর্মীকে ধারাল অস্ত্র দিয়ে খুন করা হয়েছে। ইতিমধ্যে পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত যুবককে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি পুণে জেলার। খুন হয়েছেন ২৬ বছরের রিঙ্কু থিটে। তিনি বিদ্যুৎ দপ্তরে প্রযুক্তিবিদ হিসাবে কাজ করতেন। তাঁকে খুনে অভিযুক্তের নাম অভিজিৎ পোটে। অভিযোগ, বুধবার সকালে দপ্তরে ঢুকে আচমকা রিঙ্কুকে আক্রমণ করেন অভিজিৎ। ধারাল অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করা হয়। গুরুতর আহত রিঙ্কুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু এভাবে হত্যাকাণ্ড চালালেন কেন অভিজিত?

 

[আরও পড়ুন: মামলা প্রত্যাহার প্রাক্তন বন্ধুর, ভোটের মুখে স্বস্তিতে মহুয়া]

জানা গিয়েছে, গত মাসে ৫৭০ টাকার বাড়তি বিদ্যুতের বিল পেয়েছিলেন অভিজিৎ। তাতেই ক্ষুব্ধ হন। এই বিষয়ে জানিয়ে বিদ্যুতের দপ্তরে গিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। যদিও তাঁর অভিযোগ, কোনও ব্যবস্থা নেয়নি দপ্তর কর্তৃপক্ষ। এতেই ক্ষেপে যান তিনি। বুধবার বিদ্যুৎ দপ্তরে ঢুকেই সটান রিঙ্কুর উপর হামলা চালান যুবক। ধারাল অস্ত্রের আঘাত করেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাঁকে। অথচ আক্রমণকারী যুবকের বিষয়ে কিছুই জানতেন না রিঙ্কু। তিনি দশদিন বাদে কাজে যোগ দিয়েছিলেন। যদিও গ্রাহকের হামলা মরতে হল তাঁকেই।

 

[আরও পড়ুন: আমেরিকার বিশ্ববিদ্যালয়ে ছড়াচ্ছে ‘ইহুদিবিদ্বেষ’? গ্রেপ্তার ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement