shono
Advertisement

মাংস আনেনি কেন? রাগে সন্তানদের সামনেই স্ত্রীকে গলার নলি কেটে খুন যুবকের!

গ্রেপ্তার করা হয়েছে যুবককে।
Posted: 08:09 PM Mar 27, 2023Updated: 08:09 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজার থেকে মাংস আনা হয়নি কেন? মেজাজ হারিয়ে গলার নলি কেটে স্ত্রীকে খুন করলেন এক যুবক। ঘটনার প্রত্যক্ষদর্শী ওই যুগলের কন্যাসন্তান। সে-ই খুনের ঘটনা জানায় পুলিশকে। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে। উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত ধারাল অস্ত্র। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি  উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আলিগড়ের (Aligarh)। মৃত যুবতীর নাম গুড্ডু। তাঁকে খুন অভিযুক্ত যুবকের নাম সাগির। তাঁদের তিন সন্তান রয়েছে। সোমবার সকালে মাংস না আনার জন্য স্ত্রী গুড্ডুর সঙ্গে বচসা বাধে সাগিরের। ঝগড়া তুমুল আকার ধারণ করে। অভিযোগ, এরপরেই মেজাজ হারিয়ে সন্তানদের সামনেই গুড্ডুকে ধারাল ছুরি দিয়ে গলার নলি কেটে হত্যা করে সাগির।

[আরও পড়ুন: বিলকিসের ১১ ধর্ষকের অকালমুক্তি নিয়ে গুজরাট সরকার ও কেন্দ্রকে সুপ্রিম নোটিস, শুনানি ১৮ এপ্রিল]

সন্তানদের চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই পুলিশে খবর দেন। অভিযুক্ত যুবককে পুলিশের হাতে তুলে দেন প্রতিবেশীরাই। সামনে থেকে দেখা ঘটনার কথা পুলিশকে জানায় যুগলের কন্যাসন্তান। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত সাগিরকে। খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। যুবকের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: জাল অ্যাকাউন্ট মামলার শুনানি শীর্ষ আদালতে, সুপ্রিম নির্দেশে অস্বস্তিতে ব্যাংকগুলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement