যৌনতার প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীকে ‘খুন’! গ্রেপ্তার উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলে

10:00 PM Sep 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের রিসর্টে কর্মরত ১৯ বছরের যুবতীকে খুনের অভিযোগ। কাঠগড়ায় উত্তরাখণ্ডের (Uttarakhand) বিজেপি নেতার ছেলে। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়ানোর পর অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে বিজেপি নেতার ছেলের রিসর্টের দুই কর্মীকেও। অভিযুক্তরা নিজেদের দোষ কবুল করেছে বলেই দাবি পুলিশ সূত্রের।

Advertisement

ঘটনার সূত্রপাত দিন সাতেক আগে। উত্তরাখণ্ডের হৃষিকেশের কাছে বিজেপি (BJP) নেতা বিনোদ আর্যর ছেলে পুলকিত আর্যর ছেলের রিসর্টে কর্মরত ১৯ বছরের এক যুবতী নিখোঁজ হয়ে যান। যুবতীর পরিবার থানায় মিসিং ডায়েরি করে। একইভাবে মিসিং ডায়েরি করে রিসর্টের মালিক পুলকিতও। কিন্তু এরই মধ্যে অভিযোগ উঠতে থাকে, বিজেপি নেতার ছেলে পুলকিত নিজেই ওই যুবতীকে খুন করেছে। পুলকিত ওই যুবতীকে যৌনতার প্রস্তাব দিয়েছিল। কিন্তু তিনি তাতে রাজি না হওয়ায়, তাঁকে খুন করা হয়। যদিও শুরুতে পুলকিতের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি।

[আরও পড়ুন: ত্রিপুরায় ফের ধাক্কা বিজেপির, দল ছাড়লেন আরও এক বিধায়ক]

ক্রমে সোশ্যাল মিডিয়ায় ওই যুবতীর সুবিচারের দাবিতে শুরু হয় আন্দোলন। সোশ্যাল মিডিয়ায় আন্দোলনের চাপে একপ্রকার বাধ্য হয়েই শুক্রবার পুলকিতকে গ্রেপ্তার করে পুলিশ। সেই সঙ্গে তাঁর রিসর্টের ম্যানেজার ও এক কর্মীকে গ্রেপ্তার করা হয়। উত্তরাখণ্ড পুলিশের দাবি, পুলকিত এবং ওই দুই কর্মী মিলে ১৯ বছরের ওই তরুণীকে খুন করেছে। সেই অপরাধ তারা কবুলও করেছে। যদিও যুবতীর দেহ এখনও উদ্ধার হয়নি। সেটা উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

Advertising
Advertising

[আরও পড়ুন: অল্প সুরাপান স্বাস্থ্যের পক্ষে ভাল! মদের বোতলে ‘সতর্কবার্তা’ লেখার আরজি খারিজ সুপ্রিম কোর্টের]

এই পুলকিতের বাবা উত্তরাখণ্ডের প্রভাবশালী বিজেপি নেতা। একটা সময় রাজ্যের মন্ত্রীও ছিলেন। স্বাভাবিকভাবেই এই ঘটনা প্রকাশ্যে আসায় অস্বস্তিতে বিজেপি। আক্রমণে নেমেছে বিরোধীরাও। টুইটে বিজেপি শাসিত রাজ্যের নারী নিরাপত্তা নিয়ে খোঁচা দিয়েছে তৃণমূল (TMC)। ঘাসফুল শিবিরের বক্তব্য, “বিজেপি শাসিত রাজ্যগুলিতে মহিলাদের নিরাপত্তা প্রতিদিন উদ্বেগ বাড়াচ্ছে। শুধু যৌনতার প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে খুন করল বিজেপি নেতার ছেলে। নিন্দনীয় ঘটনা।”

Advertisement
Next