Vice President Elections: লড়াই এখনও শেষ হয়নি, ধনকড়কে শুভেচ্ছা জানিয়েও বার্তা আলভার

09:37 PM Aug 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যাশিতভাবেই উপরাষ্ট্রপতি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হতে হয়েছে তাঁকে। কিন্তু তাতে হাল ছাড়ছেন না বিরোধীদের উপরাষ্ট্রপতি পদপ্রার্থী মার্গারেট আলভা (Margarate Alva)। নবনির্বাচিত উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়কে (Jagdeep Dhankar) শুভেচ্ছা জানিয়েও আলভার বার্তা, লড়াই এখনও শেষ হয়নি। ধনকড়কে এদিন শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah), বিদায়ী উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নায়ডু, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, দলের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী-সহ বহু নেতানেত্রী।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

তবে হারের পর মার্গারেট আলভার কথায় কিছুটা আক্ষেপের সুর শোনা গেল। বর্ষীয়ান কংগ্রেস (Congress) নেত্রী বলছেন, এটা বিরোধীদের কাছে সম্মিলিতভাবে লড়াই করার একটা সুযোগ ছিল। কিন্তু তাঁর আক্ষেপ, কিছু নেতা এই উপনির্বাচনে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বিজেপিকে সমর্থন করে নিজেদের বিশ্বাসযোগ্যতাকেই প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিলেন। তবে তিনি জানিয়ে দিয়েছেন, বিরোধীদের এই লড়াই এখনও শেষ হয়নি।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

[আরও পড়ুন: দু’ঘণ্টার তাণ্ডব শেষ, পার্ক স্ট্রিটের CISF ব্যারাকে আত্মসমর্পণ বন্দুকবাজ জওয়ান]

এদিন ভোটের ফলাফল প্রকাশ্যে আসার পরই ধনকড়ের সঙ্গে দেখা করে তাঁকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। ধনকড়ের সঙ্গে দেখা করতে যান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, লোকসভার স্পিকার ওম বিড়লা, কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলরা। টুইটে শুভেচ্ছা জানান অমিত শাহ, রাজনাথ সিং, ভেঙ্কাইয়া নায়ডু।

[আরও পড়ুন: দেশের পরবর্তী উপরাষ্ট্রপতি নির্বাচিত হলেন জগদীপ ধনকড়, জয় বিপুল ভোটে]

বিরোধী শিবিরের মধ্যে মার্গারেট আলভা নিজে ধনকড়কে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীও (Rahul Gandhi)। রাহুল ধনকড়কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি আলভাকেও ধন্যবাদ জানিয়েছেন বিরোধী শিবিরের হয়ে লড়াই করার জন্য।

Advertisement
Next