shono
Advertisement

শৌচাগারের জলে তৈরি হচ্ছে রেলের চা! ভিডিও দেখলে গা গুলিয়ে উঠবে

ভাগাড়ের মাংসের দোসর শৌচাগারের জলের চা! The post শৌচাগারের জলে তৈরি হচ্ছে রেলের চা! ভিডিও দেখলে গা গুলিয়ে উঠবে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:13 AM May 03, 2018Updated: 01:22 AM Aug 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাগাড়ের মাংস আপনার প্রিয় রেস্তরাঁয় চলে আসছে বলে আতঙ্কে রয়েছেন? তাহলে দাঁড়ান, আপনার আতঙ্কের আরও কারণ রয়েছে। রেলে চেপে কোথাও বেড়াতে গেলে নিশ্চয় চা বা কফিতে চুমুক দিতে ভালবাসেন! কিন্তু জানেন কি, কীভাবে বা কোন জলে সেই চা তৈরি হয়? তৈরি হয় রেলেরই শৌচাগারের জলে! বিশ্বাস হচ্ছে না? তাহলে পড়ুন এই প্রতিবেদনটি।

Advertisement

[প্রভিডেন্ট ফান্ডের পোর্টাল হ্যাক, চরম বিপদে আড়াই কোটিরও বেশি গ্রাহকের তথ্য]

গত ২৪ ঘণ্টায় ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিও-য় দেখা যাচ্ছে, রেলেরই এক কর্মী নীল জামা পরে ট্রেনের টয়লেটের বাইরে অপেক্ষা করছেন। কারণ? কারণ টয়লেটটি খালি হলেই তিনি হাতের পাত্রটি নিয়ে সেখানে ঢুকবেন। যে যাত্রী ভিডিওটি তুলেছেন, তিনি বাইরে লুকানো মোবাইল ক্যামেরায় ভিডিওটি তুলেছেন। সেখানেই দেখা যাচ্ছে, খানিকক্ষণের মধ্যে টয়লেট খালি হতেই রেলের ওই কর্মী সেখানে ঢুকলেন ও হাতের চায়ের পাত্রটিতে টয়লেটের কল থেকে জল ভরলেন। পরে ওই জলভরা পাত্র তুলে দিলেন এক ভেন্ডারের হাতে যিনি ওই জল দিয়েই চা-কফি বানালেন।

গোটা প্রক্রিয়াটাই চলল অত্যন্ত গোপনে, লুকিয়ে। রেলের যে অভিযুক্ত কর্মী শৌচাগার থেকে চায়ের জল ভরলেন, তিনি অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে টয়লেটের দরজাটি বন্ধ করে দেন ভিতর থেকে। যে যাত্রী ভিডিওটি তুলেছেন, এরপর তার মুখোমুখি পড়ে যান অভিযুক্ত রেলকর্মী। ভিডিওটি ভাইরাল হয়ে ওঠে রাতারাতি। জানা যায়, গা গুলিয়ে ওঠার মতো এই ঘটনা ঘটেছে সেকেন্দ্রাবাদ থেকে কাজিপট যাওয়ার মধ্যে। চেন্নাই সেন্ট্রাল থেকে হায়য়্দ্রাবাদ চারমিনার এক্সপ্রেসে এই ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছে রেল কর্তৃপক্ষ। তবে রেল জানিয়েছে, ভিডিওটি ২০১৭-র ডিসেম্বরের। এই ঘটনায় রেলের কেটারিং পরিষেবা প্রদানকারী সংস্থা আইআরসিটিসি মারফত অভিযুক্ত এজেন্সিকে এক লক্ষ টাকা জরিমানা করেছে রেল। রেল সূত্রে জানানো হয়েছে, এরকম জঘন্য ঘটনায় অভিযুক্তদের রেয়াত করা হবে না।

[২০২২-এর মধ্যে 5G, টেলিকম সেক্টরে ৪০ লক্ষ নয়া চাকরির আশ্বাস]

দেখুন গা গুলিয়ে ওঠার মতো ভিডিও: 

The post শৌচাগারের জলে তৈরি হচ্ছে রেলের চা! ভিডিও দেখলে গা গুলিয়ে উঠবে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার