shono
Advertisement

মুসলিম হয়েও মন্দিরে ঢুকে জলপান, কিশোরকে বেধড়ক মারধর উত্তরপ্রদেশে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 01:44 PM Mar 13, 2021Updated: 02:44 PM Mar 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্মের দোহাই দিয়ে কিশোরকে নির্যাতন। উত্তরপ্রদেশে (UttarPradesh) মন্দিরে ঢুকে জলপান করেছিল এক কিশোর। সেই ‘অপরাধে’ তাকে বেধড়ক মারধর করল এক যুবক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও। টুইটারে ভিডিওটি ভাইরাল হওয়ার পরই নিন্দার ঝড় ওঠে। শেষে একপ্রকার চাপে পড়েই অভিযুক্তদের গ্রেপ্তার করে যোগীরাজ্যের পুলিশ। 

Advertisement

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা। পুলিশ সূত্রে খবর, এক মুসলিম (Muslim) কিশোর গাজিয়াবাদের মন্দিরে ঢুকে জলপান করে। সে ঘটনা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তার নাম-পরিচয় জানতে চায় এক ব্যক্তি। এর পরই ওই কিশোরকে বেধড়ক মারধর শুরু করে সে। গোটা ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন স্থানীয় বাসিন্দারা। নিন্দার ঝড়ে চাপ পড়ে যায় উত্তরপ্রদেশ পুলিশ। তড়িঘড়ি অভিযুক্তদের গ্রেপ্তার করে তারা।

[আরও পড়ুন : বাংলায় ‘দিদি’কেই সমর্থন! প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েও পিছিয়ে এল হেমন্ত সোরনের JMM]

ভিডিওতে দেখা গিয়েছে, প্রথমে অভিযুক্ত যুবক ওই কিশোরকে ধরে তার নাম-পরিচয় জানতে চায়। সে কেন মন্দিরে ঢুকেছে, তাও জানতে চায় সেই যুবক। জবাবে ওই কিশোর জানায়, ভীষণ জলতেষ্টা পেয়েছিল তার। তাই মন্দিরে জল পান করতে ঢুকেছিল। উত্তর দেওয়ার পরই ওই কিশোরকে বেধড়ক মারধর শুরু করে ওই যুবক।

গাজিয়াবাদের পুলিশ সুপার ইরাজ রাজ জানান, অভিযুক্ত যুবক বিহারের ভাগলপুরের বাসিন্দা। নাম শিরঙ্গি নন্দন যাদব। ইতিমধ্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শুরু হয়েছে তদন্তও। তবে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।  বিরোধীদের অভিযোগ, এই ঘটনা আরও একবার উত্তরপ্রদেশের আসল ছবি সামনে নিয়ে এল। 

[আরও পড়ুন : অঙ্ক, পদার্থবিদ্যা না পড়লেও সুযোগ মিলবে ইঞ্জিনিয়ারিংয়ে! নয়া নির্দেশিকা ঘিরে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement