shono
Advertisement

‘আদালতে দেখা হবে’, আদানি ইস্যুতে রাহুল গান্ধীর টুইটে রাগে অগ্নি শর্মা হিমন্ত

শনিবার করা রাহুলের টুইটে রয়েছে হিমন্তের নামও।
Posted: 07:40 PM Apr 08, 2023Updated: 07:44 PM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার আদানি ইস্যুতে নতুন করে সরব হয়েছেন রাহুল গান্ধী (Rahul Gnadhi)। প্রশ্ন তুলেছেন, “আদানি গোষ্ঠীর কোম্পানিগুলিতে ২০ কোটি টাকা বেনামি বিনিয়োগ করেছিলেন কে?” নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিদ্ধ করা রাহুলের টুইট-বাণের জবাব দিলেন এবার অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা (Himanta Biswa Sarma)। তাঁর কথায়, “শালীনতার কারণে কখনও জিজ্ঞাসা করিনি যে আপনি বোফর্স এবং ন্যাশনাল হেরাল্ড কেলেঙ্কারি থেকে প্রাপ্ত অর্থ কোথায় লুকিয়ে রেখেছিলেন।” কংগ্রেস নেতাকে হিমন্তের হুঁশিয়ারি, “কোর্টে দেখা হবে।”

Advertisement

শনিবার রাহুল টুইট করেন, “সত্যকে লোকাতে হবে, তাই গুলিয়ে দেওয়া হচ্ছে।” আরও লেখেন, “প্রশ্ন এটাই যে আদানির কোম্পানিতে বেনামি বিনিয়োগের ২০ হাজার কোটি কার টাকা?” নিজের পোস্টে এইসঙ্গে একটি গ্রাফিক্স শেয়ার করেন কংগ্রেস নেতা। সেখানে গুলাম নবি আজাদ, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, এন কিরণ কুমার রেড্ডি, হিমন্ত বিশ্ব শর্মা এবং অনিল অ্যান্টনির নাম অন্তর্ভুক্ত করেছেন। এতেই অগ্নি শর্মা হিমন্ত। রিটুইট করেন, “এটা আমাদের শালীনতা ছিল যে আপনাকে কখনও জিজ্ঞাসা করিনি, বোফর্স এবং ন্যাশনাল হেরাল্ড কেলেঙ্কারি থেকে প্রাপ্ত অর্থ কোথায় লুকিয়ে রেখেছন।” এখানেই না থেমে অসমের মুখ্যমন্ত্রীর তোপ, “আপনি কীভাবে ওট্টাভিও কুয়াত্রোচ্চিকে ভারতীয় বিচার ব্যবস্থার চৌহদ্দিকে দূরে রেখেছিলেন, বাঁচিয়ে দিয়েছিলেন একাধিকবার। যাই হোক আদালতে দেখা হবে।”

[আরও পড়ুন: ‘গ্যাংস্টাররা আজকাল প্যান্ট ভিজিয়ে ফেলে উত্তরপ্রদেশে’, হুঙ্কার যোগী আদিত্যনাথের]

হিন্ডেনবার্গের রিপোর্ট প্রকাশ্যে আসার পর থেকেই আদানি কাণ্ডে সরব কংগ্রেস। লোকসভায় এই নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন রাহুল গান্ধী। আদানি-মোদি ঘনিষ্ঠতার অভিযোগ এনেছেন তিনি। এরপরই মোদি পদবি সংক্রান্ত মামলায় গুজরাট আদালত দোষী সাব্যস্ত করে ২ বছরের সাজা শোনায় রাহুলকে। একদিন পরেই রাহুলের সাংসদ বাতিল করেন লোকসভার স্পিকার ওম বিড়লা। যদিও আদানি ইস্যুতে মোদিকে আক্রমণ চালিয়ে যাচ্ছেন রাহুল। এইসঙ্গে শনিবারের টুইটে প্রাক্তন কংগ্রেসিদের নামজুড়ে কটাক্ষ করেন তিনি। যার পালটা দিলেন হিমন্ত।

[আরও পড়ুন: চিন সীমান্ত সংলগ্ন গ্রামে কেন্দ্রীয় প্রকল্পের সূচনা, চলতি মাসেই অরুণাচল সফরে অমিত শাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement