shono
Advertisement

‘বিমানের জানলা খুলুন, গুটখার পিক ফেলব’, মাঝআকাশে যাত্রীর আবদারে কী করলেন সেবিকা?

এদিকে, বিমানসেবিকার সঙ্গে অভব্য আচরণের জেরে নামিয়ে দেওয়া হল দুই যাত্রীকে। দেখুন ভিডিও।
Posted: 08:52 PM Jan 23, 2023Updated: 08:52 PM Jan 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝআকাশে আজব কাণ্ড। যাত্রীর আবদার শুনে হতবাক বিমানসেবিকা। মনে মনে ভাবছেন, এমন আবদারও করা সম্ভব? আর সেই ভিডিওই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভাবছেন তো, কী এমন আবদার করলেন ইন্ডিগো (InDigo) বিমানের যাত্রী? তাহলে একটু খোলসে করে বলা যাক। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে এক যাত্রীর হাতে গুটখা। বিমানসেবিকাকে ডাকেন তিনি। সেবিকা জানতে চান কীভাবে তাঁকে সাহায্য করতে পারেন। তখনই ওই যুবক বলেন, বিমানের জানলা খুলে দিতে। তিনি গুটখার পিক ফেলবেন। যা শুনে হাসি আর ধরে রাখতে পারেননি বিমানসেবিকা। এমন আবদার করে হেসে ফেলেন ওই যুবকও।

[আরও পড়ুন: ইস্যু আন্দামানে দ্বীপের নামকরণ: ‘নেতাজিই নাম দিয়েছিলেন’, মোদিকে মনে করালেন মমতা]

অনেকেই মনে করছেন, নিছক মজা করতেই ওই যাত্রী এ কথা বলে ভিডিও তৈরি করেছেন। নেটিজেনদের একাংশের মতে, রিলসের জমানায় এখন কী-ই না হয়। আবার কেউ কেউ বলছেন, যে বন্ধুরা গুটখা পছন্দ করে, তাদের এই ভিডিওতে ট্যাগ করুন।

এদিকে, অন্য একটি ঘটনায় মহিলা বিমানকর্মীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ বিমান থেকে নামিয়ে দেওয়া হল দুই যাত্রীকে। সেই ঘটনার ভিডিও-ও প্রকাশ্যে এসেছে। বিমান সংস্থা স্পাইসজেটের (SpiceJet) তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে বলা হয়েছে, ২৩ জানুয়ারি দিল্লি থেকে হায়দরাবাদের উদ্দেশে রওনা দিচ্ছিল বিমানটি। কিন্তু দিল্লি বিমানবন্দর থেকে রওনা হওয়ার আগেই এক মহিলা বিমানকর্মীর সঙ্গে বচসায় জড়ান এক বয়স্ক যাত্রী। তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন। তাঁর সঙ্গে যোগ দেন আরও এক যাত্রী। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতেই নিরাপত্তার দায়িত্ব থাকা ব্যক্তিরা ছুটে আসেন। এরপরই নামিয়ে দেওয়া হয় দুই যাত্রীকে। সংস্থার অভিযোগ, মহিলা বিমানকর্মীকে অশালীন ভাবে স্পর্শ করা হয়েছিল। সেই কারণেই এই তাঁদের নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত।

[আরও পড়ুন: আচমকা দায়িত্ব ছাড়ার ঘোষণা মহারাষ্ট্রের রাজ্যপাল কোশিয়ারির, চিঠি প্রধানমন্ত্রীকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement