shono
Advertisement

মহিলাদের চটুল নৃত্যে টাকা ওড়াচ্ছে যোগীর রাজ্যের পুলিশ, ভাইরাল ভিডিও

সাসপেন্ড করা হয়েছে ওই পুলিশকর্মীকে। The post মহিলাদের চটুল নৃত্যে টাকা ওড়াচ্ছে যোগীর রাজ্যের পুলিশ, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:50 PM Apr 08, 2018Updated: 01:59 PM Jun 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চে চটুল নাচ নাচছেন তিন-চারজন মহিলা। আর পাশে দাঁড়িয়ে তাঁদের দিকে টাকা ওড়াচ্ছেন এক পুলিশ কর্মী। উত্তরপ্রদেশের উন্নাওয়ের এমন দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পুলিশের উর্দিতেই এই ঘটনা ঘটানোয় সাসপেন্ড করা হল তাঁকে।

Advertisement

ঘটনা শনিবার রাতের। উন্নাওয়ের স্থানীয় একটি মেলায় নিরাপত্তার জন্য মোতায়েন ছিল পুলিশ। আর তাঁদের মধ্যেই এক পুলিশকর্মী দায়িত্ব ভুলে উর্দিতেই মেতে ওঠেন মহিলাদের সঙ্গে। সাধারণ মানুষের মন জয় করতে মঞ্চে ডান্স পারফর্ম করছিলেন একাধিক মহিলা। যদিও তাকে পারফরম্যান্স না বলে চটুল নৃত্য বলাই ভাল। কারণ পুলিশ কর্মী ছাড়াও অনেকেই তাঁদের নাচ দেখে টাকা ওড়াতে থাকেন মঞ্চে। একই কাজ করেন উর্দিধারী পুলিশ কর্মীও। একটি ভিডিও ফুটেজে গোটা ঘটনাটি ধরা পড়েছে। এমন দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কানে খবর পৌঁছয়। তৎক্ষণাত ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়। তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলেই খবর।

[ইঞ্জিন ছাড়াই ১৫ কিলোমিটার ছুটল যাত্রীবাহী ট্রেন, দেখুন ভিডিও]

তবে এই প্রথমবার নয়। এমন কীর্তি আগেও ঘটিয়েছে পুলিশ। ২০১৫ সালে গুজরাটের ভদোদরাতেও ধরা পড়েছিল এমনই দৃশ্য। ক্যামেরায় দেখা গিয়েছিল, বিয়ের অনুষ্ঠানের পরের একটি পার্টিতে নর্তকীদের দিকে টাকা ওড়াচ্ছেন দু’জন কনস্টেবল। সে বছর বারাণসীতেও একই ঘটনা ঘটেছিল। তবে কড়া শাস্তির মুখে পড়তে হয়নি সেই পুলিশ কর্মীকে। আর সে কারণেই হয়তো সেসব ঘটনা থেকে শিক্ষা নেয়নি যোগীর রাজ্যের পুলিশ। তবে এমন ঘটনা ফের সাধারণের রক্ষকদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দিল।

[‘সাধারণ মানুষ জল পাচ্ছে না, তখন কীসের আইপিএল সেলিব্রেশন?’]

The post মহিলাদের চটুল নৃত্যে টাকা ওড়াচ্ছে যোগীর রাজ্যের পুলিশ, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement