Advertisement

হাসপাতাল থেকে ছাড়া পেলেন জগদীপ ধনকড়, টুইটে প্রশংসা চিকিৎসকদের

03:32 PM Oct 28, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকটাই সুস্থ বাংলার রাজ্যপাল জগদীপ ধনকড়। বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। টুইটে চিকিৎসকদের ভূয়সী প্রশংসা করলেন ধনকড়।

Advertisement

 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: Tista Biswas: দুর্ঘটনায় মৃত বিজেপি নেত্রীর বাড়িতে রাজ্যের মন্ত্রী, স্বামী-মেয়ের চিকিৎসার দায়িত্ব নিল সরকার]

গত সপ্তাহে উত্তরবঙ্গ সফর সেরে সোজা দিল্লি উড়ে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেখানে পৌঁছনোর পরই অসুস্থ বোধ করেন তিনি। গত শুক্রবার হঠাৎ করে জ্বর আসে তাঁর। শনিবার তাঁর রক্তের নমুনা পরীক্ষা করা হয়। ম্যালেরিয়া ধরা পড়ে। অবস্থা স্থিতিশীল হওয়ায় গত কয়েকদিন দিল্লিতে রাজ্য সরকারের গেস্ট হাউজেই চিকিৎসা চলছিল তাঁর। তবে কয়েকদিন চিকিৎসা চললেও কমছিল না জ্বর। সেই কারণেই সোমবার রাজ্যপালকে ভরতি করা হয় দিল্লির এইমসে।

 

বুধবার রাজ্যপালকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অমিত শাহ। বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। শাহ খোঁজ নেন ধনকড়ের শারীরিক অবস্থার। টুইটে বাংলার রাজ্যপালের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। তার ঠিক পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন ধনকড়। হাসপাতাল থেকে ফিরে চিকিৎসকদের কৃতজ্ঞতা জানিয়েছেন ধনকড়। প্রত্যেকের কাজের প্রশংসাও করেছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বর্তমানে সম্পূর্ণ সুস্থ রাজ্যপাল।

[আরও পড়ুন: উত্তরাখণ্ড থেকে কফিনবন্দি ৫ বাঙালির দেহ ফিরল শহরে, চোখের জলে শেষ বিদায়]

Advertisement
Next