shono
Advertisement
Hema Malini

হ্যাটট্রিকের পথে হেমা মালিনী! '৬-৭ লাখ মার্জিনে জিতব', মথুরা থেকে হুঙ্কার অভিনেত্রীর

ভোটবাক্সে ভাগ্যনির্ধারণের দিনই বড় ঘোষণা 'ড্রিম গার্ল'-এর।
Posted: 04:23 PM Apr 26, 2024Updated: 04:46 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: "৬-৭ লক্ষ মার্জিনে জিতব। যাই হোক না কেন, ভালোই হবে...", ভোটবাক্সে ভাগ্যনির্ধারণের দিন কোনও টেনশন নেই। বরং আত্মবিশ্বাসী সুর হেমা মালিনীর (BJP Candidate Hema Malini) কণ্ঠে। শুক্রবার লোকসভার দ্বিতীয় দফার তালিকায় মথুরা (Mathura) কেন্দ্রেও ভোট ছিল। যেখানে বিজেপির প্রার্থী হিসেবে লড়ছেন দু'বারের সাংসদ হেমা মালিনী। ভোটের দিন নিজের কেন্দ্র থেকেই জেতার হুঙ্কার ছাড়লেন 'ড্রিম গার্ল'।

Advertisement

লোকসভা ভোটেও (Lok Sabha Election 2024) যাতে বিরোধী শিবিরকে বিরাট মার্জিনে পরাস্ত করতে পারেন, তার জন্য নির্বাচনী প্রচার শুরু করার আগেই ইসকন মন্দিরে পুজো দিয়ে হেমা মালিনী বলেছিলেন, "অব কি বার ৪০০ পার।" ভারতীয় জনতা পার্টির টিকিটে ২০১৪ সাল থেকেই মথুরা কেন্দ্রে জিতে আসছেন হেমা মালিনী (Hema Malini)। চব্বিশের লোকসভা নির্বাচনেও ওই কেন্দ্র জেতার ভার হেমার হাতে সঁপেছে দল।
বলিউডের প্রবীণ অভিনেত্রী যে বিজেপির তারকামুখের তালিকায় অন্যতম হেভিওয়েট প্রার্থী, তা আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। এবারের লোকসভা ভোটে যে হেমা আগের ২ বারের তুলনায় বিরাট মার্জিনে জিতবেন, তা আগেভাগে নিজমুখেই জানিয়ে দিলেন।

[আরও পড়ুন: ভোট দিতে গিয়ে ভিড়ে চিড়েচ্যাপ্টা ‘KGF’ স্টার যশ, সই-সেলফির দাবিতে হন্যে ভক্তরা

কোন ফর্মূলায় নিজের জয় নিয়ে এত আত্মবিশ্বাসী হেমা মালিনী? প্রবীণ অভিনেত্রীর কথায়, "প্রধানমন্ত্রী মোদি, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই দেশের জন্য অনেক কাজ করেছেন। আমরা অবশ্যই জিতছি। কোনও সমস্যা দেখছি না সামনে।" দিন কয়েক আগেই হেমার হয়ে প্রচারে গিয়েছিলেন মেয়ে এষা দেওল। সেখানকার টুরিজম এবং ঐতিহ্য-সংস্কৃতিকে ধরে রাখতে সাংসদ হিসেবে মায়ের কাজের খতিয়ানও দিতে শোনা গিয়েছিল এষা দেওলকে। তাঁর আত্মবিশ্বাস, "মথুরাবাসী আমার মাকেই আবার সাংসদ পদে চান।" শুধু তাই নয়, সেই কেন্দ্রের যুবপ্রজন্মের সঙ্গে দেখা করে ভোটপ্রয়োগের গুরুত্বও বোঝাতে দেখা যায় হেমা মালিনীর দুই মেয়ে এষা-অহনাকে। একেবারে অন্তিমলগ্নে মায়ের পাশে থাকতে ব্রিজভূমিতে পৌঁছে গিয়েছিলেন মেয়েরা।

[আরও পড়ুন: ‘ঘৃণার বিরুদ্ধে ভোট দিলাম’, বুথ থেকে বেরিয়েই ফের মোদিকে খোঁচা প্রকাশ রাজের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement