shono
Advertisement
Uttar Pradesh

প্রেমিকের সঙ্গে মিলে ৩ সন্তানকে নদীতে ডুবিয়ে মারলেন মা! মৃত্যুর 'নাটক' করে প্রাণে বাঁচল আরেকজন

দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:13 PM Jun 28, 2024Updated: 09:13 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, 'কুপুত্র যদিবা হয়, কুমাতা কখনও নয়।' কিন্তু সাম্প্রতিক সময়ে এই প্রবাদ বহুবার মিথ্যে হয়েছে। আর তার প্রমাণ হল উত্তরপ্রদেশের এই ঘটনা। প্রেমিকের সঙ্গে মিলে ৩ সন্তানকে নদীতে ডুবিয়ে মারলেন মা! উঠেছে এমনই অভিযোগ। তবে মৃত্যুর নাটক করে প্রাণে বেঁচে গিয়েছে অভিযুক্ত মহিলার আরেক সন্তান। আট বছরের নাবালকটির অভিযোগের ভিত্তিতে দুই 'খুনি'কে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের আউরাইয়া অঞ্চলে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, অভিযুক্ত প্রিয়াঙ্কা নামে ওই মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে আরেক অভিযুক্ত অনিশের। স্বামীর মৃত্যুর পরই অনিশের সঙ্গে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। ৪ সন্তানকে দেওরের কাছে রেখেছিলেন তিনি। কিন্তু তাঁর দেওর সন্তানদের দেখাশোনা করতে অস্বীকার করেন। ফলে প্রিয়াঙ্কার প্রেমের পথে বাধা হয়ে দাঁড়ায় সন্তানেরা। তাই পথের কাঁটা সরাতে নিষ্পাপ শিশুদের মেরে ফেরার ছক কষেন প্রিয়াঙ্কা ও অনিশ।

[আরও পড়ুন: ‘ষড়যন্ত্র করে ৫ মাস আটকে রেখেছিল’, জেল থেকে বেরিয়েই তোপ হেমন্তের]

পুলিশ সূত্রে খবর, পরিকল্পনা মতো এদিন ৪ সন্তানদের নিয়ে সেঙ্গুর নদীর ধারে যান প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন অনিশও। এর পরই দুজনকে জলে ডুবিয়ে মারার পর আরেকজনকে মাঝ নদীতে ছুঁড়ে ফেলেন তাঁরা। কিন্তু বছর আটেকের ওই নাবালকটি মরে নাটক করে সেখান থেকে পালিয়ে যায়। তারপর রাস্তায় এক ব্যক্তিকে সমস্ত ঘটনা বলে। ওই ব্যক্তি বাচ্চাটিকে সঙ্গে নিয়ে গিয়ে পুলিশকে সমস্ত ঘটনা জানান। অভিযোগ পেয়ে প্রিয়াঙ্কা ও অনিশকে গ্রেপ্তার করে পুলিশ। এখন হেফাজতে নিয়ে তদন্ত চলছে তাঁদের বিরুদ্ধে।

[আরও পড়ুন: ‘পলটুরাম’ নীতীশে ক্ষুব্ধ বিহার বিজেপি! বিধানসভায় একা লড়ার দাবি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমিকের সঙ্গে মিলে ৩ সন্তানকে নদীতে ডুবিয়ে মারলেন মা! উঠেছে এমনই অভিযোগ।
  • তবে মৃত্যুর নাটক করে প্রাণে বেঁচে গিয়েছে অভিযুক্ত মহিলার আরেক সন্তান।
  • আট বছরের নাবালকটির অভিযোগের ভিত্তিতে দুই 'খুনি'কে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement