কটূক্তির প্রতিবাদ করায় ছুরির কোপ, একশো আঠারোটি সেলাই পড়ল আক্রান্ত মহিলার মুখে

03:28 PM Jun 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মহিলাকে নিগ্রহের চেষ্টা করেছিল তিনজন। প্রতিবাদে তিনি চড় মেরেছিলেন ওই তিনজনের একজনকে। এই ঘটনার প্রতিশোধ নিতে কাগজ কাটার ছুরি নিয়ে ওই মহিলার উপরে চড়াও হল তিনজন। সাংঘাতিক ভাবে আহত হন ওই মহিলা। এখন তাঁর মুখে মোট ১১৮টি সেলাই পড়েছে। মধ্যপ্রদেশের এই ঘটনার তীব্র নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ঘটনার সূত্রপাত একটি হোটেলের সামনে। গত শুক্রবার একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন ওই মহিলা ও তাঁর স্বামী। পার্কিংয়ে গাড়ি রাখা নিয়ে সামান্য বিবাদ হয় আক্রান্ত মহিলা ও অভিযুক্তদের মধ্যে। সেই সময়ে মহিলাকে উদ্দেশ্য করে কটূক্তি করে ওই তিনজন। তাঁকে নিগ্রহ (Molestation) করারও চেষ্টা করে তারা। তখনই একজনকে চড় মারেন ওই মহিলা। তারপরে স্বামীর সঙ্গে হোটেলের ভিতরে চলে যান তিনি।

[আরও পড়ুন: আগামী সপ্তাহে প্রকাশিত হবে রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফলাফল, দিনক্ষণ ঘোষণা করল বোর্ড]

হোটেলের সামনেই ওত পেতে বসেছিল তিন অভিযুক্ত। ওই মহিলা হোটেল থেকে বেরতেই তাঁর উপরে হামলা করে তিন অভিযুক্ত। ছুরি দিয়ে আঘাত করার ফলে গভীর ক্ষত তৈরি হয়েছে ওই মহিলার সারা শরীরে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা জানান, মুখে প্রচুর ক্ষত হয়েছে। সেই কারণে অপারেশন করতে হবে। তারপরেই মহিলার মুখে একশো আঠারোটি সেলাই করেন চিকিৎসকরা। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

ইতিমধ্যেই দু’জন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তবে তৃতীয় জন এখনও পলাতক। তাকে ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই ঘটনার নিন্দা করেছেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। রবিবার সকালে হাসপাতালে গিয়ে আক্রান্ত মহিলা এবং তাঁর স্বামীর সঙ্গে দেখা করেছেন শিবরাজ। সাহসিকতার পুরস্কার হিসাবে ওই মহিলাকে এক লক্ষ টাকা দেওয়া হয়েছে সরকারের তরফে। শিবরাজ বলছেন, “দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।”

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে থানার ভিতরেই বিক্ষোভকারীদের মার, ‘দাঙ্গাবাজদের রিটার্ন গিফট’, টুইট BJP বিধায়কের]

 

Advertisement
Next