shono
Advertisement

মেট্রো স্টেশনের পার্কিং চত্বর থেকে উদ্ধার মহিলার পচাগলা দেহ, ছড়াল তীব্র চাঞ্চল্য

ঘটনায় দিল্লি পুলিশকে নোটিস পাঠিয়েছে দিল্লি মহিলা কমিশন।   
Posted: 07:01 PM Oct 27, 2023Updated: 07:26 PM Oct 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির এক মেট্রো স্টেশনের পার্কিং চত্বর থেকে মহিলার পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। যা ঘিরে শোরগোল শুরু হয় ওই এলাকায়। ঘটনায় তদন্তের সম্পূর্ণ তথ্য দিতে দিল্লি পুলিশকে নোটিস পাঠাল দিল্লি মহিলা কমিশন।    

Advertisement

শুক্রবার উত্তর দিল্লির (Delhi) শাস্ত্রী পার্ক মেট্রো স্টেশনের পার্কিং চত্বর থেকে অজ্ঞাত পরিচয়ের এক মহিলার দেহ উদ্ধার করা হয়। এই বিষয়ে দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, “দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এক পথচারী ওই পার্কিং চত্বরে দেহটি পরে থাকতে দেখেন। পচাগলা দেহটির অবস্থা দেখে অনুমান করা হচ্ছে সেটি তিন-চারদিনের পুরনো। এবং মহিলার বয়স তিরিশের কাছাকাছি হবে। তদন্তের জন্য এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলা হচ্ছে। এলাকার বিভিন্ন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে যাতে জানা যায়, কেউ ওই মৃতদেহটি সেখানে ফেলে দিয়ে গিয়েছিল কি না। নাকি স্বাভাবিক কারণে ওই মহিলার মৃত্যু হয়েছিল।”  

[আরও পড়ুন: রাস্তার কুকুরের থেকেও বেশি ঘোরাঘুরি করছে ED! বিস্ফোরক গেহলট]

জানা গিয়েছে, ওই মহিলার মৃতদেহ উদ্ধার নিয়ে দিল্লি পুলিশকে (Delhi Police) নোটিস পাঠিয়েছেন দিল্লি মহিলা কমিশনের সভাপতি স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। ডেপুটি কমিশনারকে পাঠানো চিঠিতে তিনি বলেছেন, “এটি একটি অত্যন্ত গুরুতর বিষয়। মৃতদেহটি শনাক্ত করা হলে দিল্লি মহিলা কমিশনকে জানাবেন। ঘটনার তদন্তে কী কী পদক্ষেপ করা হয়েছে সেই বিষয়েও তথ্য প্রদান করবেন। এবং ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হলে সেই অভিযুক্তের বিস্তারিত তথ্য ও এফআইয়ের অনুলিপিও জমা দেবেন আমাদের কাছে।” আগামী ৩১ অক্টোবরের মধ্যে দিল্লি পুলিশকে সমস্ত তথ্য জমা দেওয়ার কথা জানিয়েছে দিল্লি মহিলা কমিশন।    

[আরও পড়ুন: সপ্তাহে ৭০ ঘণ্টা কাজ! নারায়ণমূর্তিকে খোঁচা দিতে জামাই সুনাকের প্রসঙ্গ টানলেন বীর দাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement