shono
Advertisement

শপথ যোগী আদিত্যনাথের, মন্ত্রিসভায় থাকছেন মুসলিম প্রতিনিধিও

নয়া মুখ্যমন্ত্রীর এই শপথগ্রহণ অনুষ্ঠানে হাজির ছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। ছিলেন মুলায়ম সিং যাদবও। The post শপথ যোগী আদিত্যনাথের, মন্ত্রিসভায় থাকছেন মুসলিম প্রতিনিধিও appeared first on Sangbad Pratidin.
Posted: 02:33 PM Mar 19, 2017Updated: 09:03 AM Mar 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কট্টর হিন্দুত্ববাদী। এ অভিযোগ বরাবরই ছিল। মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার পর তা ফের মাথাচাড়া দিয়েছে। কিন্তু যতই হিন্দুত্বের ‘পোস্টার বয়’ বলা হোক না কেন, উত্তরপ্রদেশের নয়া মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মন্ত্রিসভায় থাকছেন একজন মুসলিম প্রতিনিধিও।

Advertisement

উত্তরপ্রদেশে বিপুল জয়ের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্লোগান ছিল ‘সবকা সাথ সবকা বিকাশ’। সে কথারই যেন প্রতিফলন দেখা গেল আদিত্যনাথের মন্ত্রিসভায়। হিন্দু মন্ত্রীদের পাশাপাশি তাই থাকছেন মহসিন রাজাও। উত্তরপ্রদেশে বিজেপির মুসলিম মুখ হিসেবে তাঁকেই তুল ধরা হয়।

আজই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন যোগী আদিত্যনাথ। সেই সঙ্গে শপথ নিলেন দুই উপ-মুখ্যমন্ত্রী ও আরও ৪৪ জন মন্ত্রী। বিজেপির জন্য এ এক ঐতিহাসিক মুহূর্ত। তার সেলিব্রেশনে উপস্থিত ছিলেন প্রবীণ-নবীন সকল নেতাই। ছিলেন লালকৃষ্ণ আদবানী, অমিত শাহ, রাজনাথ সিং থেকে উমা ভারতী, নীতিন গড়করির মতো বিশিষ্ট নেতারা। নয়া মুখ্যমন্ত্রীর এই শপথগ্রহণ অনুষ্ঠানে হাজির ছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। ছিলেন মুলায়ম সিং যাদবও।

 

The post শপথ যোগী আদিত্যনাথের, মন্ত্রিসভায় থাকছেন মুসলিম প্রতিনিধিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement