shono
Advertisement

হঠাৎ উধাও কংগ্রেসের অফিসিয়াল ইউটিউব চ্যানেল! অন্তর্ঘাত না অন্য সমস্যা? তদন্তে দল

এদিনই কংগ্রেস ছেড়েছেন দলের অন্যতম মুখপাত্র জয়বীর শেরগিল।
Posted: 04:47 PM Aug 24, 2022Updated: 04:50 PM Aug 24, 2022

সোমনাথ রায়, নয়াদিল্লি: হঠাৎ ইউটিউব থেকে উধাও হয়ে গেল কংগ্রেসের অফিসিয়াল চ্যানেল। বুধবার দুপুর থেকে ইউটিউবে কংগ্রেসের সরকারি চ্যানেলটি খুঁজে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে যোগাযোগ করা হলে কংগ্রেসের তরফ থেকে জানানো হয়, তারা গুগল এবং ইউটিউবের সঙ্গে যোগাযোগ করছে। পরে কংগ্রেসের সরকারি টুইটার হ্যান্ডেলে বিবৃতির আকারে জানানো হয়, তাঁদের ইউটিউব চ্যানেলটি ‘ডিলিট’ হয়েছে।

Advertisement

কিন্তু কেন ডিলিট হল কংগ্রেসের ইউটিউব চ্যানেল? দল এখনও এ বিষয়ে সরকারিভাবে কিছু জানাতে পারেনি। কোনও টেকনিক্যাল সমস্যার কারণে ইউটিউব চ্যানেল ডিলিট হতেই পারে। কিন্তু অন্তর্ঘাতের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না কংগ্রেস। টুইটেই হাত শিবির জানিয়েছে, এই চ্যানেল ডিলিট হওয়ার কারণ কী, সেটা খতিয়ে দেখা হচ্ছে। এর নেপথ্যে কোনও টেকনিক্যাল কারণ নাকি অন্তর্ঘাত সেটাও তদন্ত করে দেখা হবে।

[আরও পড়ুন: দিল্লিতেও ‘অপারেশন লোটাস’! বিধায়ক ভাঙাতে ২০-২৫ কোটির প্রস্তাব দিচ্ছে বিজেপি, দাবি আপের]

উল্লেখ্য, এদিনই কংগ্রেস থেকে পদত্যাগ করেছেন দলের অন্যতম মুখপাত্র জয়বীর শেরগিল। সোনিয়া গান্ধীকে পাঠানো ইস্তফাপত্রে তিনি দাবি করেছেন, ‘আজকাল আর দল মানুষের কথা ভেবে সিদ্ধান্ত নিচ্ছে না। দলের রণনীতির সঙ্গে বাস্তবের কোনও মিল পাওয়া যাচ্ছে না।”

[আরও পড়ুন:ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠের বাড়িতে ইডি অভিযান, উদ্ধার AK 47]

জয়বীর জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে রাহুল, সোনিয়া এবং প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। কিন্তু এরা কেউ তাঁকে সময় দেননি। কংগ্রেস সূত্রের খবর, নীতিগত অবস্থানের জন্যই শেরগিলকে দীর্ঘদিন কোনও সাংবাদিক বৈঠক কর‍তে দেওয়া হচ্ছিল না। তাতেই ক্ষুব্ধ হয়ে পদ ছেড়েছেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার