shono
Advertisement

বছরশেষে বাগদত্তার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন চাহাল, দেখুন বিয়ের ছবি

শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি।
Posted: 10:42 PM Dec 22, 2020Updated: 10:42 PM Dec 22, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর শেষে বিয়ের সানাই বাজল চাহাল পরিবারে। বাগদত্তা ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। নিজেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন সুখবর।

Advertisement

কিছু দিন আগেই অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজ সেরে দেশে ফেরেন তারকা স্পিনার। তারপরই বান্ধবী তথা বাগদত্তাকে সঙ্গী করে দ্বিতীয় ইনিংসে পা ফেললেন। করোনা আবহে সমস্ত কোভিড বিধি মেনে মঙ্গলবারই বিয়ের পিঁড়িতে বসেন চাহাল-ধনশ্রী। টুইটারে বিয়ের ছবি পোস্ট করে চাহাল লিখেছেন, “কোনও একদিন শুরু হওয়া কাহিনি এবার সুখী দাম্পত্য জীবনের রূপ নিল। এখন থেকে অনন্ত কালের জন্য একসঙ্গে পথ চলা শুরু।” ছবি পোস্ট হওয়ার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি।

[আরও পড়ুন: চোট নিয়ে বুধবারই দেশে ফিরছেন শামি, ছ’সপ্তাহ বিশ্রামে থাকতে হবে ভারতীয় পেসারকে]

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ চাহাল (Yuzvendra Chahal)। তাঁর নানা মজার মজার কর্মকাণ্ডের ভিডিও দেখে মাঝেমধ্যেই হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। তবে তাঁকে সমানভাবে টক্কর দেন পেশায় ইউটিউবার ধনশ্রীও। তবে নিজের ইউটিউব চ্যানেলে ধনশ্রী নিজের পরিচয় দিতে গিয়ে বলেছিলেন, তিনি একজন ডক্টর, কোরিওগ্রাফার, ইউটিউবার এবং ধনশ্রী ভার্মা কোম্পানির প্রতিষ্ঠাতাও। যদিও কীভাবে মন দেওয়া-নেওয়া হল, নাকি ভারচুয়াল দুনিয়াতেই দু’জনের সাক্ষাৎ হয়েছিল, সে প্রেমকাহিনি এখনও কেউই খোলসে করে বলেননি। গত আগস্টে বাড়ির লোকেদের উপস্থিতিতেই ছোট্ট অনুষ্ঠান করে বাগদান পর্ব সেরেছিলেন এই লাভবার্ডস। তারপর আইপিএলের সময় চাহালের সঙ্গে আমিরশাহীও গিয়েছিলেন ধনশ্রী। আর বছর শেষে নতুন সংসার পাতলেন মিস্টার অ্যান্ড মিসেস চাহাল। নবদম্পতির জন্য রইল অনেক শুভেচ্ছা।

[আরও পড়ুন: কেন গিয়েছিলেন মুম্বইয়ের নাইট ক্লাবে? গ্রেপ্তারির পর সাফাই দিলেন রায়না]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement