shono
Advertisement

বিমানের আসন থেকে গায়েব কুশন! বিরক্ত যাত্রীকে কী সাফাই সংস্থার?

পোস্ট ঘিরে ব্যাপক চাঞ্চল্য।
Posted: 04:49 PM Mar 07, 2024Updated: 04:49 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখলে মনে হতেই পারে কোনও ছ্যাকড়া গাড়ির আসন। কিন্তু আদপে আসনটি ইন্ডিগো (Indigo) বিমানের! এমনই দাবি এক তরুণীর। তাঁর অভিযোগ, তিনি যে বিমানে সফর করেছিলেন, সেটির আসনের এমনই করুণ দশা! পোস্টটি ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

অবন্তিকা রাজ শাহ নামের ওই তরুণী এক্স হ্যান্ডলে শেয়ার করেছেন বিমানের অভ্যন্তরের। সেখানে দেখা যাচ্ছে আসনে বসার অংশটি থেকে কুশন গায়েব! ছবিটি শেয়ার করে ওই নেটিজেন লেখেন, ‘সুন্দর ইন্ডিগো- আশা করি নিরাপদে নামতে পারব। এটাই আপনাদের বেঙ্গালুরু থেকে ভোপালগামী ৬ই ৬৪৬৫ বিমান।’

[আরও পড়ুন: আড়াই দশক ধরে কলকাতা কাঁপাচ্ছে ‘৪০৭ গ্যাং’! অবশেষে জালে দুই মাথা]

ওই পোস্টেই প্রতিক্রিয়া জানিয়েছে ইন্ডিগো। সংস্থার তরফে সাফাই হিসেবে লেখা হয়েছে, ‘ম্যাম, আমাদের সঙ্গে যোগাযোগ করার জন্য ধন্যবাদ। ওই সিট কুশন বিমান ছাড়ার আগে সরিয়ে দেওয়া হয় পরিষ্কার করার জন্য।’ এটা একটা স্বাভাবিক প্রক্রিয়া বলে জানিয়ে বিমান সংস্থার পক্ষে এও লেখা হয়, ‘আমরা আমাদের উপভোক্তাদের সর্বোচ্চ পর্যায়ের পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যকর পরিষেবা দিতে দায়বদ্ধ।’ প্রসঙ্গত, পোস্টটিতে লাইকের সংখ্যা ১০ হাজার ছাপিয়ে গিয়েছে। বহু নেটিজেনই সেখানে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। সব মিলিয়ে ছবিটি ঘিরে তুঙ্গে জল্পনা।

[আরও পড়ুন: বেঙ্গালুরুর রেস্তরাঁয় বিস্ফোরণে অভিযুক্তের মাথার দাম ১০ লক্ষ! ঘোষণা NIA-র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement