shono
Advertisement

হাওড়া স্টেশনে ফুড প্লাজার খাবারে পোকা, সোশ্যাল মিডিয়ায় সরব যাত্রী

দেখুন ওই যাত্রীর পোস্ট করা ভিডিও। The post হাওড়া স্টেশনে ফুড প্লাজার খাবারে পোকা, সোশ্যাল মিডিয়ায় সরব যাত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:14 PM Jun 27, 2018Updated: 07:54 PM Aug 21, 2018

সুব্রত বিশ্বাস: ফিশ ডিশে পোকা! এমন অভিযোগ এবার হাওড়া স্টেশনের ফুড প্লাজার বিরুদ্ধে। যাত্রী অনিমেষ রায় ও  মহাদেব মণ্ডল লিখিতভাবে অভিযোগ করে আইআরসিটিসি ও রেল পুলিশকে বিষয়টি জানিয়েছেন। এমনকী ফিশ ডিশে পোকার ঘোরাফেরার ছবিও তাঁরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা রীতিমতো ভাইরাল।

Advertisement

অনিমেষবাবুর অভিযোগ, মঙ্গলবার তাঁরা ফিশ ডিশ ও নান অর্ডার করেন। এরপর তাঁর মেয়ে দেখতে পান,  ফিশ ডিশের মধ্যে পোকা ঘুরে বেড়াচ্ছে। এরপরই হইচই শুরু করেন তাঁরা। অনিমেষবাবু অভিযোগে বলেন, খাবারের মূল্য ৯৪৫ টাকা। এত টাকার খাবারে এই ধরনের অখাদ্য ব্যবস্থা বরদাস্ত করা যায় না। তাঁরা বিল ও অভিযোগের লিপিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

[আরপিএফ পোস্ট থেকেই মিলছে জামিন, ধৃত যাত্রীদের আদালতে পাঠানোর নির্দেশ বিচারকের]

পোকার বিষয়টি স্বীকার করে নিয়েছে ফুড প্লাজা কর্তৃপক্ষ। সংস্থার ম্যানেজার শঙ্কর নাগ বলেন, “জীবন্ত পিঁপড়ে উড়ে এসে পড়ে। এজন্য আমরা খাবার বদলাতে চাই। টাকাও ফেরত দিই। কিন্তু উড়ে এসে খাবারে পোকা পড়াটা অনভিপ্রেত ও দুঃখজনক।” তবে গাফিলতির তত্ত্ব মানতে চাননি তিনি।তিনি বলেন, “এটা রান্নার মধ্যে থাকলে গাফিলতি হিসেবে মানা হতো,  কিন্তু উড়ে এসে বসলে কারও কিছু করার নেই।” আইআরসিটিসির গ্রুপ জেনারেল ম্যানেজার দেবাশিস চন্দ্র জানান, গাফিলতি হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে ঠিকাদারের বিরুদ্ধে।

The post হাওড়া স্টেশনে ফুড প্লাজার খাবারে পোকা, সোশ্যাল মিডিয়ায় সরব যাত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement