shono
Advertisement

ইন্টার মায়ামিতে মেসির সঙ্গে পুনর্মিলন হতে চলেছে এই স্প্যানিশ তারকার, কে তিনি?

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইন্টার মায়ামি থেকে আর এক পা দূরে স্পেনের বিশ্বজয়ী তারকা।
Posted: 04:59 PM Jul 03, 2023Updated: 04:59 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামির জার্সি পরে খেলতে দেখা যাবে লিওনেল মেসিকে (Lionel Messi)।

Advertisement

সব ঠিকঠাক থাকলে ইন্টার মায়ামিতে দেখা যেতে পারে আরেক তারকা ফুটবলারকে। তিনি সের্জিও র‌্যামোস (Sergio Ramos)। রিয়াল মাদ্রিদ ছেড়ে প্যারিস সাঁ জাঁ-তে গিয়েছিলেন স্প্যানিশ ডিফেন্ডার। এবার সেখান থেকেই মেসির ইন্টার মায়ামিতে।
এই মুহূর্তে মার্কিন মুলুকে ছুটি কাটাচ্ছেন র‌্যামোস। স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ট-এর প্রতিবেদন অনুযায়ী, ইন্টার মায়ামিতে যাওয়ার ব্যাপারে আর এক পা দূরে র‌্যামোস।

[আরও পড়ুন: ‘একতরফা ভাবে জিতেই গিয়েছে ভারত’, বিশ্বকাপের পাক ম্যাচের আগে মনস্তাত্বিক যুদ্ধ শুরু করলেন সৌরভ]

এই সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জর্ডি আলবাও সই করতে পারেনি ইন্টার মায়ামিতে। মেসি-বুস্কেটসের সঙ্গে বার্সেলোনায় খেলেছিলেন আলবা। জাতীয় দলে র‌্যামোসের সতীর্থ ছিলেন আলবা।

ইন্টার মায়ামি যদি মেসি-বুস্কেটস-আলবা ও র‌্যামোসকে সই করায়, তাহলে রীতিমতো আলোড়ন তৈরি হবে মেজর লিগ সকারে। ইংল্যান্ডের প্রাক্তন তারকা ডেভিড বেকহ্যাম ইন্টার মায়ামি ক্লাবের সহকারী মালিক। বেকহ্যামের সঙ্গে দু’ মরশুম রিয়ালে খেলেছেন র‌্যামোস। এবার সব ঠিকঠাক থাকলে বেকহ্যামের ক্লাবে খেলতে দেখা যাবে স্পেনের ডাকসাইটে এই ডিফেন্ডারকে।

এর আগে মেসি ও র‌্যামোস লা লিগায় খেলেছেন ১৬ বছর। এল ক্লাসিকোয় র‌্যামোস ও মেসির লড়াই বিখ্যাত হয়ে আছে। কেরিয়ারের পড়ন্তবেলায় দুই তারকার আবার পুনর্মিলন হতে চলেছে ইন্টার মায়ামিতে।

[আরও পড়ুন: হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ মার্টিনেজের, বাংলাদেশের প্রধানমন্ত্রীকে দিলেন আর্জেন্টিনার জার্সি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement