shono
Advertisement

আইপিএল-এর ইতিহাসে রানের রেকর্ড গড়েও মন ভাল নেই বিরাটের

অরেঞ্জ ক্যাপ পরতে ইচ্ছে করছে না কোহলির। The post আইপিএল-এর ইতিহাসে রানের রেকর্ড গড়েও মন ভাল নেই বিরাটের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:52 PM Apr 18, 2018Updated: 06:21 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শেষমেশ রানের খরা কেটেছে। ৬২ বলের দুর্দান্ত অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন বিরাট কোহলি। আর সেই সঙ্গে আইপিএল ইতিহাসে সর্বোচ্চ রানের মালিক হয়ে যান তিনি। কিন্তু এমন পারফরম্যান্সের পরও চূড়ান্ত হতাশ আরসিবি অধিনায়ক। কারণ তাঁর চোখ ধাঁধানো ইনিংসেও দলের জয় এল না।

Advertisement

[ফাইনালের আগে ফের দূরত্ব খালিদ-সুভাষের, প্র‌্যাকটিসে এলেন না ডুডু]

আইপিএলের সবকটি মরশুম মিলিয়ে মোট ১৫৩ টি ম্যাচে ৪,৬১৯ রান ঝুলিতে ভরলেন ক্যাপ্টেন কোহলি। রেকর্ড সংখ্যক রান পকেটে পুরে চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়নাকেও (৪,৫৫৮) পিছনে ফেলে দিয়েছেন কোহলি। তাছাড়া চলতি মরশুমে ইতিমধ্যেই ২০১ রান তাঁর নামের পাশে। তাঁর প্রশংসায় পঞ্চমুখ মুম্বই নেতা রোহিত শর্মাও। কিন্তু সর্বোচ্চ স্কোরার হয়েও অরেঞ্জ ক্যাপ পরতে ইচ্ছে করছে না কোহলির। তাঁর হাতে অরেঞ্জ ক্যাপ তুলে দেওয়ার সময় বিরাট বলেন, “সর্বোচ্চ স্কোরার হিসেবে এই অরেঞ্জ ক্যাপটা এখনই পরতে ইচ্ছে করছে না। কারণ এটা সত্যিই খুব বড় ব্যাপার নয়। এসব ছেড়ে এখন কী কী ভুল হয়েছে, সেদিকে মনোযোগী হতে হবে। অনেক চেষ্টা করেছিলাম, তাও দলকে জেতানো গেল না।”

[সেলিব্রিটি তকমা সরিয়ে ‘গাল্লি ক্রিকেট’ মাস্টার ব্লাস্টারের, ভাইরাল ভিডিও]

মঙ্গলবার গতবারের চ্যাম্পিয়নদের কাছে ৪৬ রানে হারে ব্যাঙ্গালোর। এই নিয়ে চার ম্যাচের তিনটিতেই পরাস্ত বিরাট অ্যান্ড কোং। আর সেই কারণেই অরেঞ্জ ক্যাপ পেয়েও মন খারাপ তারকা ব্যাটসম্যানের। ২০০৮ সালে আইপিএলের প্রথম মরশুম থেকেই আরসিবির জার্সি গায়ে খেলছেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত ট্রফির মুখ দেখেনি তাঁর দল। তাই নেতা হিসেবে আইপিএল চ্যাম্পিয়ন না হওয়ার আক্ষেপটা এখনও রয়েছে তাঁর মধ্যে। যে অধিনায়ক দেশে-বিদেশে ভারতীয় দলকে একের পর এক সিরিজ জেতাচ্ছেন, আইপিএল ট্রফি তাঁর এখনও অধরা। দলে এবি ডেভিলিয়ার্স, মনদীপ সিংদের মতো ভাল ব্যাটসম্যান থাকা সত্ত্বেও টিমগেমে গলদ থেকেই যাচ্ছে। আর ব্যক্তিগত সাফল্যকে কখনওই দলের চেয়ে এগিয়ে রাখেন না বিরাট। সেই কারণেই তৃতীয় ম্যাচে হারের পর অরেঞ্জ ক্যাপও তাঁর মুখে হাসি ফোটাতে পারছে না।

The post আইপিএল-এর ইতিহাসে রানের রেকর্ড গড়েও মন ভাল নেই বিরাটের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement